সাতক্ষীরা সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ হাসনা বানু আর নেই


1401 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ হাসনা বানু আর নেই
সেপ্টেম্বর ৩০, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

 

স্টাফ রিপোর্টার ::
—————–
সাতক্ষীরা-৩ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট স.ম সালাউদ্দিন আহম্মেদের স্ত্রী সাতক্ষীরা সরকারি কলেজের অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ হাসনা বানু আর নেই। শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। ইন্নালিল্লাহে ——-রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্বামী , ১ মেয়ে রেখে গেছেন।

অধ্যাপক হাসনা বানু সাতক্ষীরা জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি, তালা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম এ,বি,এম আলতাফ হোসেনের ছোট বোন।

দীর্ঘদিন যাবত তিনি সাতক্ষীরা সরকারি মহিলা কলেজে ইতিহাস বিভাগে শিক্ষকতা করেছেন। পরবর্তীতে তিনি সাতক্ষীরা সরকারি কলেজের উপাধ্যক্ষের দায়িত্ব থাকাকালীন সময়ে চাকরি থেকে অবসর গ্রহণ করেন।

অধ্যাপক হাসনা বানু বেশ কিছুদিন যাবত লিভারের সমস্যায় ভূগছিলেন। অবসর গ্রহণেন পর তিনি ঢাকায় মেয়ের বাড়িতেই থাকতেন।

অ্যাডভোকেট স.ম সালাউদ্দিন আহম্মেদ ভয়েস অব সাতক্ষীরাকে জানান, শনিবার রাতেই তার মরদেহ ঢাকা থেকে সাতক্ষীরার তালা উপজেলার ভারসা গ্রামে নিয়ে আসা হবে। রোববার বাদ জোহর জানাজার নামাজ শেষে ভারসায় তার মরহুম ভাই এ,বি,এম আলতাফ হোসেনের কবরের পাশেই দাফন করা হবে। তালার ভারসা গ্রামের মরহুমা হাসনা বানুর বাপের বাড়ি।

অধ্যাপক হাসনা বানুর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারেরপ্রতি সমবেদনা জানিয়েছেন ভয়েস অব সাতক্ষীরা ডটকম সম্পাদক, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান।