সাতক্ষীরা সরকারি কলেজের বিএনসিসি নেতা ইখতিয়ারকে পিটিয়ে জখম !


366 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সরকারি কলেজের বিএনসিসি নেতা ইখতিয়ারকে পিটিয়ে জখম !
জানুয়ারি ২০, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ জাতীয় ক্যাডেট কোর (বিএনসিসি) সাতক্ষীরা সরকারি কলেজ কন্টিনজেন্টের ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) ইখতিয়ান উদ্দিনকে মারপিট করে মাথা ফাটিয়ে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। বুধবার বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। ইখতিয়ার উদ্দিন ¯œাতক ৩য় বর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সরকারি কলেজের মূল ভবনের গেটে ছাত্রলীগের উচ্চ মাধ্যমিক ইয়ার কমিটির সভাপতি আশিক ও সাধারণ সম্পাদক নাজমুস সাকিবসহ অন্যান্য নেতা-কর্মীরা দাড়িয়ে আড্ডা দিচ্ছিল। এসময় ইখতিয়ার উদ্দিন ভবনে প্রবেশের জন্য তাদেরকে সরে যেতে অনুরোধ করলে তারা ক্ষিপ্ত হয়ে তাকে ধরে কলেজের বাইরের একটি চায়ের দোকানের সামনে নিয়ে যায়। সেখানে কলেজ ছাত্রলীগের সভাপতি মিঠুন ব্যানার্জীসহ অন্যান্য নেতৃবৃন্দের উপস্থিতে বেদম মারপিট করে তার মাথা ফাটিয়ে দেওয়া হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে সদর হাসপাতালে ভর্তি করেছে।

শিক্ষার্থীরা আরো জানায়, সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মিঠুন ব্যানার্জী পূর্বে ছাত্র সমাজের নেতা ছিলেন। পরিবর্তিতে তিনি ছাত্রলীগে যোগদান করে সাতক্ষীরা সরকারি কলেজে বিভিন্ন শিক্ষার্থীকে মারপিট করে ত্রাসের সৃষ্টি করেন। প্রতিনিয়ত তিনি কলেজ হোস্টেলের শিক্ষার্থীদের উপর নির্যাতন, কলেজের বিভিন্ন শিক্ষার্থীকে অকারণে মারপিট করা, কলেজের স্টাফফের উপর হামলা, কলেজ এলাকায় বিভিন্ন স্থান থেকে  চাঁদা আদায় করাসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছেন। ইতোমধ্যে তার নামে থানায় কয়েকটি মামলাও দায়ের করা হয়েছে।

শিক্ষার্থীরা আরো জানায়, সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মিঠুন ব্যানার্জী এসব কর্মকান্ড চালিয়ে কলেজ এলাকায় ত্রাসের সৃষ্টি করলেও ক্ষমতাশীন দলে ছত্রছায়ায় থাকার সুবাদে প্রতিবারই পার পেয়ে যাচ্ছে। এসব বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে শিক্ষার্থীর উপর হামলা কারীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন কলেজের সাধারণ শিক্ষার্থীরা।

এ ব্যাপারে ছাত্রলীগ নেতা মিঠুন ব্যানার্জী জানান, তিনি ব তার সংগঠনের নেতারা এ ঘটনার সাথে জড়িত নয়।
সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর লিয়াকত পারভেজ জানান, উভয়পক্ষকে নিয়ে বিষয়টি মিমাংসা করা হবে।