সাতক্ষীরা সরকারি কলেজে সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহের উদ্বোধন


553 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সরকারি কলেজে সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহের উদ্বোধন
মার্চ ১, ২০১৭ ফটো গ্যালারি শিক্ষা
Print Friendly, PDF & Email

মাহফিজুল ইসলাম আককাজ ::
সাতক্ষীরা’র ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ সাতক্ষীরা সরকারি কলেজের সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহ ২০১৬ ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও  বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
বুধবার সকালে কলেজের শহিদ মিনার প্রাঙ্গণে সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর লিয়াকত পারভেজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন। এসময় তিনি বলেন, ‘ লেখা পড়ার পাশাপাশি সাহিত্য ও সাংস্কৃতিক চর্চার প্রতি গুরুত্ব দিতে। সাহিত্য ও সাংস্কৃতিক চর্চা একটি জাতিকে বিকশিত করতে সহায়তা করে। আজকের এই শিক্ষার্থীরা লেখা পড়া শেষ করে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে’।
এ সময়¡ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা পৌরসভার মেয়র তাজকিন আহমেদ চিশতী, কলেজের উপাধ্যক্ষ প্রফেসর দীনবন্ধু দেবনাথ, শিক্ষক পর্ষদ সম্পাদক ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান আবুল কালাম আজাদ, আয়োজক কমিটির আহ্বায়ক আমানুল্লাহ আল হাদী ও কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের রাজ।
এ সময় আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরা রিপোর্টার্স ইউনিটির সদস্য সচিব ও ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমান মাসুম, কলেজের সহযোগী অধ্যাপক মহাদেব চন্দ্র সিংহ, সহযোগী অধ্যাপক আবুল হাশেম, ডেইলি সাতক্ষীরার সহ-সম্পাদক শেখ তহিদুর রহমান ডাবলু, সহকারী অধ্যাপক কাজী আসাদুল ইসলাম, মাহমুদা খাতুন, প্রভাষক আবুল কালাম আজাদ, সহকারী অধ্যাপক কাজী আসাদুল ইসলাম,অরুণাংশু কুমার বিশ্বাস, মাহফুজুল ইসলাম, আজাদ হোসেন, মহিতোষ নন্দী, মোশাররফ হোসেন, আলতাফ হোসেন, সদর উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক হাসান হাদী প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী অধ্যাপক গাউছার রেজা।