সাতক্ষীরা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্ররা ১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিল


182 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্ররা ১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিল
জুলাই ১৯, ২০২১ ফটো গ্যালারি শিক্ষা সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিনিধি ঃ
সাতক্ষীরা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের সংগঠন এক্স স্টুডেন্ট এসোসিয়েশন অব এসজিএইচএস’র উদ্যোগে ১০০০ পরিবারকে খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৯ জুলাই) বেলা ১১টায় সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ১৯৭৮ ব্যাচের শিক্ষার্থী মীর রাশেদ আলী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক হাবিবুল হোসাইন।

সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের এসোসিয়েশনের পক্ষ থেকে ১০০০ পরিবারকে খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমরেশ কুমার দাস ও সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের এক্স স্টুডেন্ট এসোসিয়েশনের সমন্বয়ক মো. কামরুজ্জামান রাসেল প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের ১৯৮২ ব্যাচের শিক্ষার্থী মো. আবুল হোসেন। এসময় উপস্থিত ছিলেন ১৯৮৬ ব্যাচের শিক্ষার্থী মাগফুর রহমান, ১৯৮৮ ব্যাচের শিক্ষার্থী জুনায়েদ হোসেন বায়রন ও ১৮৮৯ ব্যাচের শিক্ষার্থী দারা খানসহ বিভিন্ন ব্যাচের শতাধিক ছাত্র উপস্থিত ছিলেন।

ইতিমধ্যে ৯৯ টি সিলিন্ডার এবং ৪ টি কনসানট্রেটর দিয়ে করোনা রোগীর সাহায্য করা হয়েছে এবং এ ফ্রি সেবা চলমান আছে। প্রায় ২ লক্ষ টাকার ঔষধ সামগ্রী প্রদান করা হয়েছে। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন এসোসিয়েশনের সমন্বয়ক মো. কামরুজ্জামান রাসেল।