সাতক্ষীরা সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নকল বিরোধি সমাবেশ


495 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সরকারী  টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নকল  বিরোধি সমাবেশ
জানুয়ারি ২৮, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নাজমুল আলম মুন্না :
দুর্নীতিগ্রস্থ ব্যক্তি সমাজ, উন্নয়ন  ও দেশের শত্র“ এই প্রতিপাদ্যকে ধারন করে বৃহস্পতিবার  দুপুর ১ টায় সাতক্ষীরা সরকারী  টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের এসএসসি ভোকেশনাল বিদায়ী ছাত্র-ছাত্রি পরিক্ষার্থী ২০১৬ দের নিয়ে নকল বিরোধী সমাবেশ  ও বিদায় অনুষ্টান  অত্র বিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ মোদাচ্ছের আলীর সভাপতিত্বে অনুষ্টিত হয়েছে।

সমাবেশে বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের চিপ ইন্সটেক্টর ও একাডেমী ইনচার্জ মোঃ ফেরদৌস আরেফিন, ফার্ম ম্যাশিনারী বিভাগের বিভাগীয় প্রধান মোঃ ওজিয়ার রহমান, আরএসি বিভাগের বিভাগীয় প্রধান শেখ আব্দুল আলীম, ইংরেজি ইন্সটেক্টর মোঃ আনিছুর রহমান এবং বিভাগীয় কম্পিউটার প্রধান মোঃ মাসুদ রানা।

সমাবেশে বক্তারা বলেন শিক্ষা জাতির মেরুদন্ড । সুশিক্ষা ছাড়া কোন জাতি উন্নতির শিখরে পৌছাতে পারেনা। এজন্য শিক্ষাকাল থেকেই দুর্নিতি পরিহার কওে এগিয়ে যেতে হবে। এবং এটা ছাড়া সামনের দিকে এগিয়ে যাওয়া অসম্বব। সুশিক্ষা জীবন গঠনের অপিহার্য উপাদান । এজন্য শিক্ষাক্ষেত্রে নকল পরিহার করা অত্যান্ত জরুরি। তাই বক্তারা বলেন যারা শিক্ষা জীবনে সকলের মাধ্যমে অগ্রসর হবার চেষ্টা করে তারা নিজেদেরই ক্ষতির মধ্যে ডেকে আনে । সেজন্য নকলকে না বলি জীবনকে সুন্দও ও সাবলিল ভাবে গঠনের আহবান করেন। নকল বিরোধী ও বিদায় অনুষ্ঠানে শতাধিক চাত্র-ছাত্রী উপস্থিত থেকে এই অনুষ্টান উপভোগ করে।