সাতক্ষীরা স্টেডিয়ামে উদ্বোধন হলো জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্ণামেন্ট : সদরের জয়লাভ


391 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা স্টেডিয়ামে উদ্বোধন হলো জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্ণামেন্ট : সদরের জয়লাভ
নভেম্বর ১৪, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান মিন্টু/আব্দুর রহমান :
সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকাল ৩ টায় সাতক্ষীরা স্টেডিয়ামে মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শন, থিম সং, বেলুন, ফেস্টুন  ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে ৮ দলীয় এই টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন খুলনার বিভাগীয় কমিশিনার মো. আবদুস সামাদ। এসময় তিনি বলেন, ‘বাংলাদেশ অসীম সম্ভাবনা নিয়ে বিশ্বের দরবারে ছড়িয়ে পড়বে। ক্রীড়া এমন একটি বিষয় যে, জাতি গঠনে এক ঐতিহাসিক ভূমিকা রাখে।

খুলনা বিভাগীয় কমিশনার আবদুস সামাদ আরো বলেন, সাহিত্য, ক্রীড়া ও সাংস্কৃতি অঙ্গনে সাতক্ষীরা জেলার মানুষ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। আমরা জানি জাতীয় দলের খেলোয়ার সৌম্য সরকার ও মোস্তাফিজের বাড়ী এই জেলাতে। যৌবনের শ্রেষ্ঠ বিকাশ হলো ক্রীড়া। এ জেলার আম যদি বিশ্ব যেমন বিশ্ব বাজারে স্থান করে নিয়েছে আগামী দিনে এ জেলার সাহিত্য ও ক্রীড়াঙ্গণও  বিশ্বের দরবারে ছড়িয়ে পড়বে। আমাদের দেশের ক্রীড়াবিদরা আমাদের দেশকে পরিচিতি করেছে। আমাদের নতুন প্রজন্মকে সঠিকভাবে এগিয়ে নিয়ে যেতে হবে। আগামীতে আমরা মাদকমুক্ত, ইভটিজিংমুক্ত, কর্মমুখী প্রজন্ম এবং জঙ্গীবাদমুক্ত একটি সুন্দর সমাজ দেখতে চাই।

উদ্বোধনী অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা প্রশাসক নাজমুল আহসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দেশ বরেণ্য কৃতি খেলোয়ার বাদল রায়, ওয়ালটনের অতিরিক্ত নির্বাহী পরিচালক স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) ইকবাল বীন আনোয়ার ডন ।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবির, অতিরিক্ত জেলা প্রশাসক এ.এফ.এম এহতেশামূল হক, সাতক্ষীরা পৌর মেয়র আব্দুল জলিল, সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী সিরাজুল ইসলাম খান, সাধারণ সম্পাদক ইকবাল কবির খান বাপ্পী, এনডিসি আবু সাঈদ, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শেখ নিজামউদ্দীন, কোষাধ্যক্ষ সাইদুর রহমান শাহীন প্রমুখ।

উদ্বোধনী খেলায় সাতক্ষীরা সদর উপজেলা দল ৩-১ গোলে কলারোয়া উপজেলা দলকে পরাজিত করেছে।

এই টুর্নামেন্টে জেলার ৭টি উপজেলা দল ও সাতক্ষীরা পৌরসভা দল  মোট ৮টি দল ) অংশগ্রহন করবে। আগামী ২৪ নভেম্বর ফাইনাল খেলার মধ্যদিয়ে টুর্ণামেন্ট শেষ হবে।