‘সাতক্ষীরা-১ আসনে আবারও চৌদ্দদলীয় প্রার্থী মুস্তফা লুৎফুল্লাহ’


1203 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘সাতক্ষীরা-১ আসনে আবারও চৌদ্দদলীয় প্রার্থী মুস্তফা লুৎফুল্লাহ’
অক্টোবর ২৯, ২০১৮ কলারোয়া তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মনজুর কাদীর :
সাতক্ষীরা-১ ( তালা-কলারোয়া ) আসনে আবারও চৌদ্দদলের প্রার্থী হচ্ছেন ওয়ার্কস পার্টির কেন্দ্রীয় নেতা এড. মুস্তফা লুৎফুল্লাহ । গত ২৮ অক্টোবর  রোববার তালা উপজেলা পরিষদ চত্বরে বাংলাদেশের ওয়ার্কর্স পার্টির সভাপতি, সমাজকল্যাণ মন্ত্রী কমরেড রাশেদ খান মেনন এ ঘোষণা দিয়েছেন।

রাশেদ খান মেনন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বলেন, স্থানীয় সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ গত ৫ বছর যাবত তালা-কলারোয়ার উন্নয়নে স্বোচ্ছার ছিলেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনেও তিনি এই আসনে চৌদ্দদলীয় প্রার্থী হবেন।

এড. মুস্তফা লুৎফুল্লাহ বিগত ১৪ সালের জাতীয় নির্বাচনে বাংলাদেশের ওয়ার্কর্স পার্টির প্রার্থী হিসেবে চৌদ্দদলের মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হন। ওয়ার্কর্স পার্টির নেতা হলেও তিনি তার দলীয় প্রতীক না নিয়ে নৌকা প্রতীক নিয়ে ভোট করেছিলেন।

এদিকে, এই আসনে আওয়ামী লীগের একাধিক প্রার্থী দলীয় মনোনয়নের আশায় আগে থেকেই মাঠে নেমেছেন। তারা এলাকায় এলাকায় গণসংযোগ করে যাচ্ছেন। এছাড়া এই আসনটিতে চৌদ্দদলীয় মনোনয়ন পাওয়ার জন্য আগে থেকেই মাঠ চষে বেড়াচ্ছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি সৈয়দ দিদার বখত। তিনিও জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন আসনটি জাতীয় পার্টির ঘরে নিতে।

তবে এড. মুস্তফা লুৎফুল্লাহ আবারও চৌদ্দদলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে সব ধরনের প্রচেষ্টা অব্যাহত রেখেছেন। বাংলাদেশের ওয়ার্কর্স পার্টির কেন্দ্রীয় সভাপতি কমরেড রাশেদ খান মেনন গত রোববার তালার জনসভায় প্রার্থীতার বিষয়টি ঘোষণা দেওয়ায় মনোনয়ন পাওয়ার ব্যাপারে তার পাল্লা ভারী বলে মনে করেন স্থানীয় ভোটাররা।