সাতক্ষীরা-১ আসনে আ’লীগের দলীয় প্রার্থীকে মনোনয়নের দাবিতে বিশাল সমাবেশ


359 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা-১ আসনে আ’লীগের দলীয় প্রার্থীকে মনোনয়নের দাবিতে বিশাল সমাবেশ
নভেম্বর ১০, ২০১৮ কলারোয়া তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
তালা কলারোয়ার মাটি আওয়ামীলীগের ঘাটি ।এ আসন থেকে বার বার আওয়ামীলীগের প্রার্থীরা এমপি নির্বাচিত হয়েছেন। এখানে কোন শরিক দলকে আর এমপি হিসেবে দেখতে চায় না সাবেক ছাত্রলীগের নেতা কর্মিরা ।
মাননীয় প্রধান মন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে বক্তরা বলেন, নৌকা প্রতীক শরীক দলকে দিতে চাই না, প্রয়োজনে আন্দোলনের মাধ্যমে আমাদের নায্য দাবি আদায় করে নেব। গত দশম জাতীয় সংসদ নির্বাচনে শরীক দলকে মনোনয়ন দেওয়ায় এ আসনে তৃনমূল আওয়ামীলীগের মধ্যে কোন্দল সৃষ্টি হয়েছে যা তালা-কলারোয়ার নেতাকর্মিদের মাঝে বহিঃপ্রকাশ ঘটল। সারা দেশে উন্নয়নে এগিয়ে গেলেও বর্তমান সাংসদ এলাকায় তেমন কোন উন্নয়ন করেননি। তিনি তার নিজের দলের নেতাদের পকেট ভারী করেছেন। এ জনপদে চোখে পড়ার মত কোন উন্নয়ন হয়নি । বক্তরা আরো বলেন যারা রাজপথের পরীক্ষিত সৈনিক তাদেরকে দলীয় মনোনয়ন দিতে হবে।
সাবেক ছাত্রনেতাদের প্রানের দাবির প্রতি একাত্বতা প্রকাশ করে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে দলীয় প্রার্থীকে মনোনয়ন দেওয়া জন্য প্রধান মন্ত্রীর প্রতি আকুতি জানিয়েছেন। শনিবার বিকাল ৪টায় পাটকেলঘাটা পাচরাস্তা মোড়স্থ সাবেক ছাত্রলীগ নেতাদের আয়োজনে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সাবেক কলেজ ছাত্রলীগের সভাপতি জরুরুল হকের সভাপতিত্বে ও তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আনোয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, সাতক্ষীরা সিটি কলেজের সাধারন সম্পাদক শেখ মারুফ হোসেন ,সাবেক ছাত্র নেতা ও বর্তমান স্বেচ্ছা সেবকলীগের প্রচার সম্পাদক শেখ শাহিদুজ্জামান পাইলট,সাবেক তালা উপজেলা ছাত্রলীগ নেতা রাশিদুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা দেবাশিষ মুখার্জী, সাবেক তালা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাহবুব হোসেন মিন্টু, সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা আবু হোসেন,সাইফুল ইসলাম,শেখ তরিকুল ইসলাম, সাবেক কলেজ ছাত্রলীগ নেতা মোস্তফা সরোয়ার মিঠু,জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক নাজমুল হুদা পলাশ,সাবেক তালা উপজেলা ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান, সাবেক ছাত্রনেতা মুন্নাফ হোসেন শিম্পু ,শেখ শহিদুল ইসলাম,আসাদুজ্জামান ,কলেজ ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান, আরাফাত হোসেন, ছাত্রলীগ নেতা ওসমান । এছাড়াও উপস্থিত ছিলেন,আওয়ামীলীগ নেতা আব্দুর রউফ,সাবেক ছাত্রলীগ নেতা শেখ টিপু সুলতান,সঞ্জয় দে,সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মো. রিপন হোসাইন, শ্রমিক নেতা ইসমাইল হোসেন, দাইদ, মোস্তফা মোজ্জাফর লাভলু প্রমুখ।
##