সাতক্ষীরা-৪ আসনে আ’লীগের মনোনয়ন না পেয়ে আবেগঘন স্টাটাস দিলেন দোলন


1554 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা-৪ আসনে আ’লীগের মনোনয়ন না পেয়ে আবেগঘন স্টাটাস দিলেন দোলন
নভেম্বর ২৬, ২০১৮ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

 

 

শ্যামনগর উপজেলা ও কালিগঞ্জ উপজেলার কিছু অংশ নিয়ে গঠিত সাতক্ষীরা-৪ আসন।এই আসনে মনোনয়ের জন্য ১১ জন আবেদন করেছিলেন। তাদের মধ্য থেকে শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য এসএম জগলুল হায়দারকে এ আসনের মনোনয়ন দেয়া হয়েছে।

এই আসনে মনোনয়ন না পেয়ে ফেসবুকে বেশ আবেগঘন স্টাটাস দেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউল হক দোলন। ইতোমধ্যে তার দেওয়া স্টাটাসটি ভাইরাল হতে শুরু করেছে।

——————————————————————–
“ভয়েস অব সাতক্ষীরা” পাঠকদের জন্য সেই স্টাটাস হুবহু তুলে ধরা হল।
———————————————————————-

আমার ভালবাসার ঠিকানা, আমার প্রিয় জন্মভূমির
সাতক্ষীরা -৪ নির্বাচনী এলাকাবাসী।

অাসসালামু অালাইকুম।

দীর্ঘ পথপরিক্রমায় আপনাদের সাথে আমি ভালবাসার গভীর বন্ধনে আবদ্ধ হয়েছি। আপনারা (শ্যামনগর ও কালিগঞ্জ আংশিক) আসনের প্রতিটি মানুষ আমাকে হৃদয়ের গভীরে স্থান দিয়েছেন। নিজের সন্তান, আপন ভাই ও ঘনিষ্ঠ বন্ধুর মতোই আমার ডাকে সাড়া দিয়েছেন। আমার চাওয়া-পাওয়ার চেয়েও অনেক বেশি আপনারা দিয়েছেন। আমি সৌভাগ্যবান। আমি আপনাদের কাছে চিরকৃতজ্ঞ।আমার শ্রদ্ধোয় পিতা জনাব এ,কে,ফজলুল হক (সাবেক এমপিএ,এমসিএ ও এম পি) মহোদয় কে আপনারা গভীর ভাবে ভালোবাসেন।

আপনাদের অকৃত্রিম ভালবাসা ও আকুণ্ঠ সমর্থণ আমাকে শিখিয়েছে (শ্যামনগর ও কালিগঞ্জ আংশিক) আসনের প্রতিটি গ্রামই আমার গ্রাম, আমার অস্তিত্বের শেঁকড়। আমি সর্বাত্রক চেষ্টা করেছি সাতক্ষীরা -৪ আসনের প্রতিটি প্রান্তে গিয়ে জনগণের সাথে সম্পৃক্ত থেকে তাদের সমস্যা ও সম্ভাবনার কথা শোনার এবং প্রয়োজনে জনগণের পাশে থেকে তাদের মুখে হাসি ফোঁটানোর। আপনাদের হাঁসিমুখ আমার জীবনকে অর্থবহ করে তোলে। তাই বারবার ছুটে গিয়েছি আপনাদের কাছে ছেলে হিসেবে, ভাই হিসেবে,বন্ধু হিসেবে,প্রিয়জন হিসাবে।

সাতক্ষীরা-৪ আসনের অধিকাংশ মানুষ যারা আমাকে নিয়ে স্বপ্ন দেখেছেন, আকুণ্ঠ সমর্থণ দিয়ে পাশে ছিলেন, আমাকে আপনাদের প্রতিনিধি হিসেবে চেয়েছিলেন আপনাদের উদ্দ্যেশে বলছি, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন নীতিমালা বাস্তবায়নের লক্ষ্যে আপনাদের সাথে নিয়ে সাতক্ষীরা -৪ আসনকে এগিয়ে নেয়ার সর্বাত্মক চেষ্টা করেছি। প্রতিটি গ্রামে গ্রামে গিয়ে আপনাদের কাছে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌঁছে দিয়েছি, তা হৃদয়ে ধারণ করুন এবং বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করুন।

মনে রাখবেন, নৌকার বিজয় মানে শান্তি ও উন্নতি। নৌকার বিজয় মানে মুক্তি, অগ্রগতি ও সমৃদ্ধি।
তাই নৌকাকে বিজয়ী করতে হবে। সময়ের প্রয়োজনে সব দুঃখ কষ্ট ভুলে আত্ননিয়োগ করুন নৌকার বিজয়ে। কারণ নৌকার বিজয় মানেই আমাদের বিজয়।নৌকার বিজয় মানে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন।নৌকার বিজয় মানে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা।সে লক্ষে
একাদশ সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের বিকল্প নাই।

যে প্রবল ভালবাসার বন্ধনে আপনারা আমাকে অাবদ্ধ করেছেন ইচ্ছা করলেও অাপনাদের কাছ থেকে দূরে থাকা অামার পক্ষে অার সম্ভব নয়।
সারা জীবন এভাবেই আপনাদের পাশে থেকে কাজ করে যাবো ইনশাআল্লাহ।
অাপনারা ভাল থাকুন, সুস্থ থাকুন। অদূর ভবিষ্যতে সৃষ্টিকর্তা অবশ্যই আপনাদের মনের অাশা পূরন করবেন ইনশাআল্লাহ্।

অাপনাদের ভালবাসায় সিক্ত
এস,এম,আতাউল হক দোলন
সাধারণ সম্পাদক,
শ্যামনগর উপজেলা,আওয়ামী লীগ,
সাতক্ষীরা।
২৫/১১/২০১৮ খ্রিঃ