সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন


366 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন
অক্টোবর ২০, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি:
সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি ও বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ সদর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। মঙ্গলবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত পূজা মন্ডপ পরিদর্শনকালে বিভিন্ন মানুষের সাথে তিনি শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন।
জানাগেছে, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ সদর উপজলার ওয়ারিয়া পূজা মন্ডপ, ঝাউডাঙ্গা পূজা মন্ডপ, ঝাউডাঙ্গা সরকার পাড়া পূজা মন্ডপ, ঝাউডাঙ্গা ঘোষপাড়া পূজা মন্ডপ, রাজবাড়ি পূজা মন্ডপ, নিহার পূজা মন্ডপ, রামের ডাঙ্গা পূজা মন্ডপ, চুপড়িয়া-ঋষিপাড়া পূজামন্ডপসহ কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এ সময় তিনি হিন্দু সম্প্রদায়ের লোকজনের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তার সফর সঙ্গী ছিলেন ঝাউডাঙ্গা ইউনিয়ন আ’লীগ সভাপতি রমজান আলী বিশ্বাস, সম্পাদক অমরেন্দ্র নাথ ঘোষ, প্রাক্তন যুবলীগ নেতা ও ঝাউডাঙ্গা ইউপির চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেন সাজু, আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম, আগরদাঁড়ি ইউনিয়ন আ’’লীগ সভাপতি হাবিবুর রহমান, সম্পাদক তাপস কুমার আচার্য্য, ইউপি মেম্বর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খলিল, ফারুক সরদার প্রমুখ। অধ্যক্ষ আবু আহমেদ জেলা আওয়ামী লীগের প্রাক্তন যুগ্ম সম্পাদক।