সাদা পোশাকে ফিরতে চান মাশরাফি


357 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাদা পোশাকে ফিরতে চান মাশরাফি
অক্টোবর ৬, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় পর্বে খুলনা বিভাগের হয়ে প্রথম শ্রেণীর ক্রিকেটে আবারো মাঠে নামবেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ১০ অক্টোবর থেকে শুরু হওয়া তৃতীয় পর্বের খেলায় রংপুর বিভাগের বিপক্ষে খেলবেন নড়াইল এক্সপ্রেস। বর্তমানে নিজেকে আগের থেকে ফিট মনেকরা টাইগার দলপতি আন্তর্জাতিক টেস্ট ক্রিকেটেও ফিরতে চান বলে জানিয়েছেন।

মাশরাফি ২০০৯ সালের জুলাইয়ে সর্বশেষ টেস্ট ম্যাচ খেলেছিলেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সেই ম্যাচে প্রথমবারের মত অধিনায়ক হিসেবে মাঠে নেমেছিলেন তিনি। তবে সেই ম্যাচেই ইনজুরিতে পড়ে তিন মাস মাঠের বাইরে থাকতে হয়েছিল ডানহাতি এ বোলারকে। এরপর পাঁচদিনের ম্যাচে আর না খেললেও সিমীত ওভারে নিয়মিতভাবে খেলে গেছেন তিনি, বিশেষ করে গত ১৮ মাস মাশরাফি দলের সঙ্গে ছিলেন।

ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাতকারে মাশরাফি বলেন, ‘আগামী ১০ অক্টোবর থেকে জাতীয় লিগের ম্যাচে আমি খুলনার হয়ে রংপুরের বিপক্ষে মাঠে নামবো। আমি আরো একটি ম্যাচ খেলবো তবে টানা দুটো ম্যাচে মাঠে নামবো না। বর্তমানে আমার শারিরীক অবস্থা ভালো, আমি এখন খেলতে প্রস্তুত। এছাড়া টেস্টে ক্রিকেটকে নিয়েও আমি চিন্তা করছি। দেখা যাক জাতীয় লিগে কিভাবে পারর্ফম করি।’

প্রথম শেণীর ক্রিকেটে মাশরাফি সর্বশেষ ২০১৪ সালে মাঠে নেমেছিলেন। সেবার এনসিএলে খুলনা বিভাগ ও বাংলাদেশ ক্রিকেট লিগে ইস্ট জোনের হয়ে খেলেছিলেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে টাইগারদের লম্বা ছুটির কারণেই প্রথম শেণীর ক্রিকেটের প্রতি মনোযোগী হচ্ছেন ৩২ বছরে পাঁ রাখা এই তারকা।

খুলনা বিভাগে মাশরাফি শক্তিশালী বোলিং আক্রমণের সঙ্গে যোগ দিচ্ছেন। যেখানে অভিজ্ঞ আব্দুর রাজ্জাকের সঙ্গে আল-আমিন হোসেন ও মুস্তাফিজুর রহমান রয়েছেন। মাশরাফি সর্বশেষ প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেছিলেন ১৫ জুলাই দক্ষিন আফ্রিকার বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে। আর এনসিএলের পর নভেম্বর থেকে শুরু হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে খেলবেন তিনি।—সুত্র:-বাংলানিউজ।