‘সাপলুডু’ যাচ্ছে বিদেশে


69 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘সাপলুডু’ যাচ্ছে বিদেশে
অক্টোবর ৮, ২০১৯ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

গেলো সপ্তাহ দেশের ৪২টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় আরিফিন শুভ ও বিদ্যা সিহনা মিম অভিনীত ছবি ‘সাপলুডু’। দ্বিতীয় সপ্তাহ এসেও রাজধানীর ছবিটি স্টার সিনেপ্লেক্স, ব্লক বাস্টার সিনেমাস, শ্যামলীসহ ২৬টি প্রেক্ষাগৃহে চলছে বলে জানারেন ছবিটির পরিচালক গোলাম সোহরাব দোদুল। একই সঙ্গে সাপলুডু প্রদর্শনীর জন্য বিদেশে যাচ্ছে বলেও জানালেন তিনি।

গোলাম সোহরাব দোদুলের প্রথম নির্মিত ছবি ‘সাপলুডু’। পরিচালক জানান, আগামী ১২ অক্টোবর অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনির দুই শহরে সাপলুডু প্রদর্শনের বিষয়টি চূড়ান্ত। পরে ১৮ ও ১৯ অক্টোবর ইতালির রোমে প্রদর্শিত হবে দুই দিন। পাশাপাশি নিউইয়র্ক, ডালাস ও ক্যালিফোর্নিয়াতে প্রদর্শিত হবে আগামী ২৫ অক্টোবর। একই তারিখে দিনে কানাডার টরন্টো ও মন্ট্রিয়েলেও দেখানো ছবিটি দেখানো হবে। আর ২৬ অক্টোবর ওয়াশিংটন ডিসি, নভেম্বর ১ ও ২ তারিখ লস অ্যাঞ্জেলেস এবং ৩ নভেম্বর সান ফ্রান্সিসকোতে সাপলুডু প্রদর্শিত হবে।

প্রদর্শনীতে অংশ নিতে ১৬ অক্টোবর ইতালি যাচ্ছেন সাপলুডুর নায়ক আরিফিন শুভ। আনন্তর্জাতিক মন্ডলে সাপলুডু প্রদর্শন নিয়ে কথা বললেন শুভ। তিনি বলেন, সাপলুডু মুক্তির পর থেকেই দেশে দর্শকরা ছবিটি গ্রহণ করেছেন। মুক্তির পর থেকেই হলে হলে ঘুরছি আমি। দর্শকদের ভালোবাসায় আমি মুগ্ধ। দেশে ছবিটি দর্শকরা গ্রহণ করেছে বলেই বাইরের প্রবাসী বাঙালিদের মধ্যেও ছবিটি দেখার আগ্রহ তৈরি হয়েছে। তাই দেশের বাইরে অনেকগুলো দেশেই প্রদর্শনেরর জন্য যাচ্ছে সাপলুডু। ছবিটির প্রদর্শনে প্রথম ইতালি যাচ্ছি। পরে নিউইয়র্ক, ওয়াশিংটনসহ বেশ কয়েকটি শহরে ছবিটির প্রদর্শনীতেও উপস্থিত থাকতে পারি।’

মধ্যপ্রাচ্যের সংযুক্ত আরব আমিরাতের দুবাই, কাতার, কুয়েতসহ আরও কয়েকটি জায়গায় ছবিটির প্রদর্শন হবে বলেও জানান গোলাম সোহরাব দোদুল। এই জন্য ছবিটির আরবি ভাষায় ছবিটির সাবটাইটেল করা হচ্ছে।

সাপলুডুতে শুভ-মিম ছাড়াও আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, ইন্তেখাব দিনার, শতাব্দী ওয়াদুদ, মৌসুমি হামিদসহ অনেকেই।