সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার আনুষ্ঠানিক উদ্বোধন


612 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার আনুষ্ঠানিক উদ্বোধন
এপ্রিল ৩০, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরা থেকে প্রকাশিত সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে সাতক্ষীরা প্রেসক্লাবে এ পত্রিকা মোড়ক উন্মোচন করা হয়। সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও তানজির আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পত্রিকার শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দীন।

বিশেষ অতিথি ছিলেন দৈনিক কালের চিত্র  পত্রিকার সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বারী। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাপ্তাহিক সূর্যের সম্পাদক আব্দুল ওয়ারেশ খান চৌধুরী পল্টু। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক মোস্তাফিজুর রহমান

উজ্জল, এটিএন বাংলার জেলা প্রতিনিধি এম. কামরুজ্জামান, আব্দুল ওয়াজেদ কচি, এড. অরুন ব্যানার্জী, আমিনুর রশিদ, ফিফা রেফারি তৈয়ব হাসান বাবু, বিশিষ্ট ব্যবসায়ী মিন্টু চৌধুরী, বিপু, মোনায়েম খান চৌধুরী, বিশিষ্ট খেলোয়াড় সুজা চৌধুরী, মেরু প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সাংবাদিকদের সত্য লিখতে হবে।

তাই সেটি যদি আমার বিরুদ্ধেও হয়। আপনার লিখতে দ্বিধা করবেন না। তবে অবশ্যই তার সুনির্দিষ্ট প্রধান থাকতে হবে। কারো দ্বারা উৎসাহিত হয়ে কোন প্রমাণ ছাড়াই কারো বিরুদ্ধে ভিত্তিহীন সংবাদ প্রকাশ করবেন না। যদি সত্য লিখতে না পারেন তবে সাংবাদিকতা ছেড়ে আমাদের মত আমলা হন।

সংবাদপত্র সমাজের দর্পন। সংবাদপত্রকে দুর্নীতিবাজ, অপরাধীরা ভয় পায়। সে কারণে সত্য প্রকাশে অবিচল থাকতে হবে। এসময় তিনি পত্রিকাটির সাফল্য কামনা করে সত্য প্রকাশে নির্ভীক থাকার আহ্বান জানান।

(প্রেস বিজ্ঞপ্তি)
##