‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে দেওয়া যাবে না’


260 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে দেওয়া যাবে না’
নভেম্বর ১৫, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে শেখ হাসিনার সরকারের আমলে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে দেওয়া যাবে না। এদেশে মুসলমান, হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান মিলেমিশে একসঙ্গে সববাস করছে, ভবিষ্যতেও করবে। সংখ্যালঘুদের উপর হামলা কোনোভাবেই বরদাস্ত করা হবে না। ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউড মিলনায়তনে ‘দক্ষ বাংলাদেশ গড়তে রাজনৈতিক অঙ্গীকারের প্রয়োজনীয়তা ও গুরুত্ব’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকারের আমলে সংখ্যালঘু সনাতন ধর্মালবম্বীসহ সব ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করে আসছে। এ অবস্থায় অযাচিতভাবে সংখ্যালঘুদের ওপর হামলা চালিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের পাঁয়তারা চলছে। জ্বালাও-পোড়াও আর মানুষ হত্যা করে আন্দোলনে ব্যর্থ একটি মহল সাম্প্রদায়িক সন্ত্রাসে উসকানি দিচ্ছে। সরকারকে বিব্রত করার জন্য এটা করা হচ্ছে। তাই সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে।

আলোচনা সভায় এ কে এম এ হামিদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া প্রমুখ।