সিনিয়র সাংবাদিক নাছিরউদ্দীন আর নেই : সাতক্ষীরার তালায় নিজ বাড়িতে দাফন


329 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সিনিয়র সাংবাদিক নাছিরউদ্দীন আর নেই : সাতক্ষীরার তালায় নিজ বাড়িতে দাফন
ফেব্রুয়ারি ১০, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

মাগুরা গ্রুপের দৈনিক দিন পরিবর্তনের মফস্বল সম্পাদক সিনিয়র সাংবাদিক আলহাজ্ব মুন্সি নাছিরউদ্দীন আর নেই। শনিবার রাত সাড়ে ৮ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার হার্ড ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
পারিবারিক সুত্রে জানা যায়, মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, নাতি,তিন ভাইসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল রোববার যোহর নামাজের পর সাতক্ষীরা জেলার তালা উপজেলার তেঁতুলিয়া গ্রামে মরহুমের জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে কবরস্থ করা হয়। জানাযা নামাজ পরিচালনা করেন মরহুমের ছোট ভাই হাফেজ আলহাজ্ব আবু দাউদ। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশের খবর এর সাতক্ষীরা জেলা প্রতিনিধি কে এম আনিছুর রহমানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। এদিকে আগামী শুক্রবার (১৫ ফেব্রুয়ারী) মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে নিজ বাড়ি ওই গ্রামের ঐতিহ্যবাহি শাহি মসজিদে এক দোয়া অনুষ্ঠান হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়।
উল্লেখ্য,মরহুম আলহাজ্ব মুন্সি নাছিরউদ্দীন এর আগে ইত্তেফাক, নিউ নেশন, ইন্ডিফিন্ডেন্স, কালেরকষ্ঠের মফস্বল সম্পাদকসহ বিভিন্ন জাতীয় দৈনিকে স্টাফ রিপোর্টার হিসেবে সুনামের সাথে কাজ করেছেন বলেও জানা যায়।

#