সিবিইটি’র উদ্যোগে তালার জাতপুর বি.এম কলেজে শিক্ষা সহায়তা প্রদান


354 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সিবিইটি’র উদ্যোগে তালার জাতপুর বি.এম কলেজে শিক্ষা সহায়তা প্রদান
ফেব্রুয়ারি ১২, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

তালা প্রতিনিধি :
তালা উপজেলার জাতপুর টেকনিক্যাল এন্ড বি. এম. কলেজের ৫জন দরিদ্র শিক্ষার্থীকে শিক্ষা সহায়তা প্রদান করা হয়েছে। কানাডা বাংলাদেশ এডুকেশন ট্রাস্ট (সিবিইটি) এর উদ্যোগে এবং বেসরকারি সংস্থা সুরভী এর বাস্তবায়নে মঙ্গলবার সকালে কলেজ কক্ষে এই সহায়তা দেয়া হয়।

এউপলক্ষ্যে এক অনুষ্ঠান কলেজ’র অধ্যক্ষ মো. সাইফুল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আতিয়ার রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রভাষক জি. এম. ফৈজুর রহমান, প্রবোধ কুমার ঘোষ, এস. এম. শফিকুল ইসলাম, চঞ্চল রায়, সেলিনা খাতুন, উত্তম কুমার পাল, উৎপল কুমার সাহা, তালা রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক বি. এম. জুলফিকার রায়হান, কলেজের শিক্ষার্থী মেহেদী হাসান, মো. ইসলাম বিশ^াস, মিতালী চক্রবর্ত্তী ও কেয়া রায় প্রমুখ।

কলেজ অধ্যক্ষ মো. সাইফুল্লাহ জানান,সিবিইটি কর্তৃক প্রদত্ত ২৫ হাজার টাকা সুরভী সংস্থার মাধ্যমে এদিন ৫জন দরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষা সহায়তা হিসেবে ৫ হাজার টাকা করে বিতরন করা হয়। এছাড়া এই শিক্ষার্থীরা উচ্চ মাধ্যমিক সম্পন্ন করা সহ উচ্চ শিক্ষা গ্রহনের ক্ষেত্রেও একই সংস্থা থেকে অনুরুপ সহায়তা পাবে।