সিরাজগঞ্জে বাস-লেগুনার সংঘর্ষে নিহত ৩


248 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সিরাজগঞ্জে বাস-লেগুনার সংঘর্ষে নিহত ৩
মে ১৭, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
সিরাজগঞ্জের তাড়াশে বাসের সঙ্গে লেগুনার মুখোমুখী সংঘর্ষে এক নারীসহ তিন জন নিহত হয়েছেন। এতে চালক সহ আরো ৩ ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে জেলার নাটোর-বনপাড়া মহাসড়কের খালকুলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শাহজাদপুর মওলানা সাইফুদ্দিন ইয়াহিয়া ডিগ্রি কলেজের ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার করাতকান্দি গ্রামের মৃত রবীন্দ্র নাথ সরকারের ছেলে গোপি নাথ সরকার (৪০) এবং সলঙ্গা ডিগ্রী কলেজের শিক্ষার্থী তাড়াশের ঘরগ্রামের অধিবাসী দুলাল শেখের ছেলে সোহাগ হোসেন (২২) ও তাড়াশের আমবাড়িয়া গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী রেনুকা খাতুন (৩৮)।

তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান ও হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, ঢাকা থেকে নাটোরগামী মামুন পরিবহনের একটি বাস বেপরোয়া চালিয়ে যাবার সময় বিপরীতমুখী তাড়াশ থেকে সলঙ্গাগামী লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিক্ষক গোপি নাথ নিহত এবং সোহাগসহ আরো ৬ লেগুনা যাত্রী আহত হন। হাসপাতালে নেওয়ার পথে সোহাগ ও রেনুকা মারা যান। বাস ও লেগুনা আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়েছে।

শাহজাদপুর মওলানা সাইফুদ্দিন ইয়াহিয়া ডিগ্রি কলেজের পরিচালনা পর্ষদের সদস্য বিমল কুমার কুন্ডু জানান, ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক গোপি নাথ সরকার বাড়ি থেকে কলেজে আসার পথে মারা যান।