সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৮


313 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৮
ডিসেম্বর ১৫, ২০১৫ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :

সিরাজগঞ্জের শাহজাদপুরে তেলবাহী ট্যাঙ্কলরি ও নসিমনের সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে আটজনে পৌঁছেছে। এদের মধ্যে ঘটনাস্থলে মারা যান পাঁচজন। হাসপাতালে নেওয়ার পর মারা যান তিনজন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে নগরবাড়ি-বগুড়া মহাসড়কের গাড়াদহে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলে পাঁচজন ও শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনজন। নিহতরা হলেন, উপজেলার বড় মহারাজপুর গ্রামের মৃত হাসেন আলীর তিন ছেলে মকবুল হোসেন (৪৭), জালাল উদ্দিন (৪০), তারা মিয়ার স্ত্রী রেনু খাতুন (৩২) রেজাউল হকের স্ত্রী ফিরোজা খাতুন (২০), জালালের স্ত্রী অঞ্জনা খাতুন (৩৩), রজব আলীর শিশুকন্যা বন্যা (৯) মৃত সুরমান প্রামানিকের স্ত্রী অজুবা বেগম (৬০) এবং নসিমনের চালক একই গ্রামের আব্দুস সবুরের ছেলে সোবাহান গফুর (৩৮)।

আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জের শাহজাদপুর ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপতালে পাঠানো হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী ও শাহজাদপুর থানার ওসি রেজাউল হক সত্যতা নিশ্চত করে জানান, সকাল ৭টার দিকে উল্লাপাড়া থেকে যাত্রী নিয়ে একটি নসিমন শাহজাদপুরের দিকে যাচ্ছিল। পথে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের শাহজাদপুর উপজেলার গাড়াদহ এলাকায় উত্তরবঙ্গগামী একটি তেলবাহী ট্যাঙ্কলরির সঙ্গে নসিমনটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পাঁচজনের মৃত্যু ও ১৩ জন আহত হয়। আহতদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সেখানে আরও তিন জনের মৃত্যু হয়। লাশ গুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তেলাবাহী ট্যাঙ্কলরিটি আটক করা হলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছে।