সিলেটকে সাতে নামাল খুলনা


274 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সিলেটকে সাতে নামাল খুলনা
জানুয়ারি ২৪, ২০১৯ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বিপিএলের ষষ্ঠ আসরে পয়েন্ট টেবিলে ছয়ে আর সাতে থাকা দল মাঠে নেমেছিল। সাতে থাকা খুলনা জিতলে তাদের ছয়ে ওঠার সুযোগ ছিল। আর ছয়ে থাকা সিলেট জিতলে আসরে তাদের তিন জয় হতো। ছয়ে আরও একটু এগিয়ে যেতো খুলনার থেকে। কিন্তু তারা পারলো না খুলনা সঙ্গে। সিলেটকে ২১ রানে হারিয়ে সাত থেকে ছয়ে উঠে আসলো খুলনা।

বুধবার ঢাকার দ্বিতীয় পর্বের শেষ ম্যাচটি দু’দলের জন্য ছিল মান বাঁচানোর। গেল আসরে প্লে অফে তৃতীয় হয়েছিল খুলনা। আর এবার তারা টেবিলে তলানিতে ছিল। অন্য দিকে দারুণ দল নিয়েও আসরে ভালো কিছু করতে পারছে না সিলেট। দেশি লিটন, সাব্বিদের ব্যর্থতায় দলের এই পরিণতি।

শুরুতে ব্যাট করে খুলনা এ ম্যাচে ৯ উইকেট হারিয়ে ১৭০ রান তোলে। আসরে স্থানীয় ক্রিকেটারের মধ্যে দারুণ ছন্দে থাকা জুনায়েদ সিদ্দিকী এ ম্যাচে ৩৩ রান করেন। তার ওপেনিং সঙ্গী ব্রেন্ডন টেইলর করেন ৪৮ রান। দারুণ শুরু পায় খুলনা। তবে ১১ রানের মধ্যে চার উইকেট হারিয়ে চাপে পড়ে তারা। সেখান থেকে উইসি ২৫ বলে ৩৮ রান করে ভালো সংগ্রহ এনে দেন খুলনাকে।

জবাবে ব্যাট করতে নেমে ১৪৯ রানে থামে সিলেটে। তাদের হয়ে লিটন দাস গোল্ডেন ডাক মারেন। বাংলাদেশ দলে ফেরা সাব্বির করেন ১২ বলে ১৩ রান। পরে আফিফ করেন ২৯ রান। শুরুতে চাপে পড়া সিলেটের হয়ে সর্বোচ্চ রান করেন মোহাম্মদ নওয়াজ। তিনি ৩৪ বল খেলে ৫৪ রান করেন। পরে নিকোলাস পুরান করেন ২১ বলে ২৮ রান।

খুলনার হয়ে এ ম্যাচে তাইজুল ইসলাম ৪ ওভারে ৩২ রান দিয়ে নেন ৩ উইকেট। সিলেটের অলক কাপালি ৪ ওভার হাত ঘুরিয়ে ২২ রান দিয়ে ৪ উইকেট নেন।