সিলেটে রায়হান হত্যায় আরেক পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার


102 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সিলেটে রায়হান হত্যায় আরেক পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার
অক্টোবর ২৯, ২০২০ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান আহমদের মৃত্যুর ঘটনায় পুলিশের আরেক কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি হলেন- ফাঁড়ির এএসআই (সাময়িক বরখাস্ত) আশেক এলাহী। বুধবার রাতে পুলিশ লাইন্স থেকে তাকে গ্রেপ্তার করেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক মহিদুল ইসলাম।

গ্রেপ্তারের পর এএসআই আশেক এলাহীকে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে সিলেটের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হবে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা।

এদিকে মামলার তদন্ত সংশ্লিষ্টরা জানিয়েছেন, গত ১০ অক্টোবর রাতে সোর্সের তথ্যের ভিত্তিতে এএসআই আশেক এলাহীর নেতৃত্বেই রায়হান আহমদকে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয় বলে তারা জানতে পেরেছেন। ফাঁড়িতে আনার পর নির্যাতন চালানো হয় রায়হানের ওপর। নির্যাতনে অসুস্থ হয়ে ১১ অক্টোবর ভোরে তিনি মারা যান। গত ২৫ অক্টোবর পুলিশের সেই সোর্স সাইদুর রহমানকেও ৫৪ ধরায় গ্রেপ্তার করে পিবিআই।

এরা আগে এই মামলায় পুলিশ কনস্টেবল টিটু চন্দ্র দাস ও হারুনুর রশীদকে গ্রেপ্তার করে রিমান্ডে নেওয়া হয়। ৮ দিনের রিমান্ড শেষে বুধবার টিটুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। হারুনুর রশীদেরও ৫ দিনের রিমান্ড শেষ হয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতে তোলা হতে পারে।