সুন্দরবনের পাদদেশ শ্যামনগর বুড়িগোয়ালিনী থেকে ফেন্সিডিল উদ্ধার


310 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সুন্দরবনের পাদদেশ শ্যামনগর বুড়িগোয়ালিনী থেকে ফেন্সিডিল উদ্ধার
অক্টোবর ১৪, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ।।
শ্যামনগর সুন্দরবন সংলগ্ন বুড়িগোয়ালিনী ইউনিয়নের কলবাড়ী বাজারের পাশের একটি মার্কেট থেকে বিপুল পরিমান ( ৭শতাধিক বোতল)ভারতীয় মাদক ফেন্সিডিল সহ দু” ব্যক্তি আটক করেছে, সাতক্ষীরা ডিবি পুলিশ বলে স্থানীয় একাধিক ব্যক্তি এ তথ্য দিয়েছেন।

জানা গেছে, এঘটনায় ওই মার্কেটের মালিক আলহজ্ব আকরাম হোসেন ও এক দোকান মালিক স্থানীয় হযরত আলীকে সন্ধ্যায় কলবাড়ী বাজার থেকে তাদের কে আটক করে ডিবি পুলিশ।তবে ততক্ষনে শ্যামনগর থানা পুলিশ ঘটনার বিষয়ে তেমন কিছু বলতে পারিনি।

এদিকে অন্য একটি স্থানীয় জানা গেছে,আকরাম গাজী সাহেবের মার্কেটের কয়েকটি দোকান ভাড়া বহিরাগত কয়েক ব্যক্তি ভাংড়ীর ব্যবসা করতেন। তারা বলেন,ভাংড়ীর অন্তরালে তারা ফেন্সিডিল পাচার করতেন।

আরেকটি সুত্র জানিয়েছেন, বনদস্যুদের সাথে সম্পর্ক রেখে সুন্দরবনের নিরাপদ কিছু রুট ব্যবহার করে ভারত থেকে মাদকদ্রব্য আনা হতো।তবে এটি নাকি অনেকদিন ধরে হচ্ছে তারা প্রকৃত পক্ষে গভীর ও বিস্তর তদন্ত করলে স্থানীয় উপকুলীয় এলাকার অনেকের নাম প্রকাশ হবে।

এঘটনার পর ভাংড়ী ব্যাবসায়ীদের খুজে পাওয়া যাচ্ছেনা বলে অনেকেই জানিয়েছেন।এদিকে একদিন পর বুড়িগোয়ালিনী কলবাড়ী এলাকার সুপরিচিত আকরাম হাজী পুলিশ ছেড়ে দিয়েছে।

##