সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে মাদার নদীতে মাছ ধরতে গিয়ে এক জেলে নিঁখোজ


162 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে মাদার নদীতে মাছ ধরতে গিয়ে এক জেলে নিঁখোজ
জুন ২৮, ২০২২ ফটো গ্যালারি সুন্দরবন
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরার শ্যামনগর সুন্দরবন সংলগ্ন মাদার নদীতে মাছ ধরতে গিয়ে এক জেলে নিঁখোজ হয়েছে। মঙ্গলবার সকালে মাদার নদীতে বড়শি দিয়ে মাছ ধরার সময় নদীর পানির মধ্যে তার বড়শি বেধে যায়। এ সময় তিনি বড়শি ছাড়াতে গিয়ে পানির তলায় নিখোঁজ হন।
নিঁখোজ জেলে শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের বৈশখালী গ্রামের মৃত মুনছুর গাজীর ছেলে কেরামত গাজী (৪০)।
নিখোঁজ কেরামত গাজীর পারিবারিক সূত্রে জানা যায়, সকাল ৭টার দিকে নিজ স্ত্রীকে নিয়ে মাদার নদীতে বড়শি দিয়ে মাছ ধরতে যান্ কেরামত গাজী। কিছুক্ষন পর নদীর পানির নিচে তার বড়শি বেধে যায়। অনেক টানাটানি করে তিনি যখন বড়শিটি ছাড়াতে পারেননি তখন নদীর পানিতে নেমে ডুব দিয়ে বড়শিটি ছাড়াতে গিয়ে নিখোঁজ হন। অনেক অনেক খোঁজাখুঁজির পরেও তাকে আর পাওয়া যায়নি।
স্থানীয়রা জানান, তাকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের একটি টিমকে খবর দেওয়ার পর তারা উদ্ধার অভিযান অব্যাহত রেখেছেন। এছাড়া স্থানীয় মানুষও উদ্ধার অভিযান অব্যহত রেখেছেন।
কৈখালী ইউপি চেয়াম্যান আব্দুর রহিম নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে জানান, নিখোঁজ কেরামত গাজীর একজন মৃগির রোগী বলে তিনি জানতে পেরেছেন। সকালে তার বৌকে নিয়ে মাদার নদীতে মাছ ধরতে গেলে নদীর পানির মধ্যে তার বড়শি বেধে যায়। এরপর তিনি ওই বড়শি ছাড়াতে গিয়ে নিঁখোজ হন। তিনি আরো জানান, ফায়ার সার্ভিসের একটি টিম তার উদ্ধারের জন্য কাজ করছেন। এছাড়া খুলনা থেকে একটি ডুবুরি দল ইতিমধ্যে নিখোঁজ কেরামত গাজীকে খুঁজে বের করার জন্য রওয়ানা হয়েছেন।

#