সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে মুক্তিপনের দাবীতে ৭ জেলে অপহরন


436 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে মুক্তিপনের দাবীতে ৭ জেলে অপহরন
মে ১৩, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর সুন্দরবন
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::
সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের মালঞ্চ নদী সংলগ্ন একটি খাল থেকে মুক্তিপনের দাবীতে ৭ জেলেকে অপহরন করেছে বনদস্যু কাজল বাহিনীর সদস্যরা। রোববার দুপুরে সুন্দবনের আড়েরদুনে খালে কাঁকড়া শিকারের সময় সাড়ে ৩ লাখ টাকা মুক্তিপনের দাবীতে তাদের অপহরন করা হয়।

অপহৃত জেলেরা হলেন, শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের মথুরাপুর গ্রামের মোন্তেজ গাজীর ছেলে রাশেদুল ইসলাম (২৮), একই গ্রামের দেবেন সানার ছেলে বিশ্বনাথ সানা (২৮), মনোরঞ্জন মন্ডলের ছেলে বিশ্ব মন্ডল (২০), সুজীর মন্ডলের ছেলে জয়দেব মন্ডল (২৫),ফকির মন্ডলের ছেলে পরিতোষ মন্ডল (২৪), মেহের আলী গাজীর ছেলে মাছুম গাজী (২৩) ও দক্ষিণ কদমতলা এলঅকার ফনিন্দ্র নাথ মন্ডলের ছেলে রমেশ মন্ডল (২০)।
ফিরে আসা জেলে মথুরাপুর গ্রামের গফুর গাজীর ছেলে আনিছুর রহমান ভয়েস অব সাতক্ষীরাকে জানান, গত এক সপ্তাহ আগে কদমতলা বন অফিস থেকে বৈধভাবে পাশ নিয়ে তারা সুন্দরবনে যান কাঁকড়া শিকার করতে। রোববার দুপুরে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের মালঞ্চ নদী সংলগ্ন আড়েরদুনে খালে কাঁকড়া শিকার করার সময় জনপ্রতি ৫০ হাজার টাকা মুক্তিপনের দাবীতে বনদস্যু কাজল বাহিনী সদস্যরা তাদের অপহরন করে।

বনবিভাগ সাতক্ষীরা রেঞ্জের কদমতলা ষ্টেশন কর্মকর্তা নাসির উদ্দীন ৭ জেলে অপহরনের বিষয়টি ভয়েস অব সাতক্ষীরাকে নিশ্চিত করে জানান, সুন্দরবনে একাধিক বনদস্যু বাহিনী রয়েছে তবে কারা তাদের অপহরন করেছে সেটি তিনি নিশ্চিত করে বলতে পারেননি।
##