সুন্দরবনে বাঘ হত্যার সাথে সম্পৃক্ততা অস্বীকার করে রমজানগর ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন


696 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সুন্দরবনে বাঘ হত্যার সাথে সম্পৃক্ততা অস্বীকার করে রমজানগর ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন
জুলাই ৩০, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

আশরাফুল আলম :
সুন্দরবনের বাঘ, হরিণ কিংবা পশুপাখি হত্যার সাথে সম্পৃক্ততা বা এ ধরনের ব্যবসা তো দূরের কথা নিজে কখনও অবৈধভাবে সুন্দরবনে প্রবেশ করেননি বলে দাবি করেছেন সাতক্ষীরার শ্যামনগর উপজেলার রমজানগর ইউপি চেয়ারম্যান আকবার আলী। ইন্টারপোলের বরাত দিয়ে পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এই দাবি করেন।
এ সময় লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২৯ জুলাই একটি পত্রিকায় ‘বাঘ হত্যা ও চোরাচালানে রাজনৈতিক প্রভাবশালীরা’ শিরোনামে প্রকাশিত খবরটিতে নিজ নাম দেখে তিনি বিস্মিত হয়েছেন। প্রকাশিত খবরের তীব্র প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, রাজনৈতিক প্রতিপক্ষ নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত হয়ে তার বিরুদ্ধে মিথ্যা তথ্য সরবরাহ করেছে। তিনি নিজে কখনও সুন্দরবন ধ্বংস বা বন্য প্রাণী চুরির সাথে সম্পৃক্ত নই। বাঘ হত্যা, অস্ত্র সরবরাহ, ডাকাতদের মদদ দেওয়ার তথ্যও মিথ্যা। এ বিষয়ে তার বিরুদ্ধে বন্য প্রাণী সংরক্ষণ আইন, নাশকতা বা কোন প্রকার ফৌজদারী মালি-মোকদ্দমা নেই। সংবাদ সম্মেলনে তিনি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত রমজাননগরের ভেটখালী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ সদস্য মনোরঞ্জন মিস্ত্রি, কালিঞ্চী ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন পরিষদ সদস্য সোহরাফ আলী, ভেটখালী এ করিম হাই স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক সোলায়মান হোসেন, প্রাক্তন ইউনিয়ন পরিষদ সদস্য আবু ইছাক, মুসলিম স্পোর্টিং ক্লাবের সভাপতি মজিবুর রহমান, নাজমুল, ইব্রাহীম প্রমুখ। ##