সুন্দরবনে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে বনদস্যূ সাইজ্যা বাহিনীর প্রধান নিহত


312 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সুন্দরবনে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে বনদস্যূ সাইজ্যা বাহিনীর প্রধান নিহত
আগস্ট ২৬, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

শেখ মনিরুজ্জামান মনু,কয়রা :
সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বনদস্যু সাইজ্যা ভাই বাহিনী প্রধান আবু বক্কার সরদার (৪৫) নিহত হয়েছেন। সে কয়রা উপজেলার আমাদী ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের মৃত্যু আলেক সরদারের পুত্র। শুক্রবার সকাল ৮ টার দিকে সুন্দরবন পশ্চিম বনবিভাগের খুলনা রে্েঞ্জর ফুলতলা নামক স্থানে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে ১ টি বন্দুক, ১ টি রাইফেল, ২টি রামদা এবং ৭ রাউন্ড গুলি উদ্ধার করেছে।

র‌্যাব-৬ খুলনার পরিচালক অতিরিক্ত ডিআইজি খোন্দকার রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, সুন্দরবনের বনদস্যু সাইজ্যা ভাই বাহিনী প্রধান ও তার সহযোগিরা কয়রা উপজেলার বানিয়াখালী ফরেস্ট স্টেশনের আওতাধীন ফুলতলা নামক স্থানে অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ দল শুক্রবার সকালের দিকে সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বনদুস্যরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবের সদস্যরাও পাল্টা গুলি চালায়। গুলিবিনিময়ের একপর্যায়ে বনদস্যুরা পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সুন্দরবনের সাইজ্যা ভাই বাহিনী প্রধান আবু বক্কার সরদারসহ একটি বন্দুক, একটি রাইফেল, দুইটি দা এবং বেশ কিছু গুলি উদ্ধার করে। নিহত আবু বক্কারের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।