সুন্দরবন ব্লাড ডোনেশন সোসাইটির উদ্যোগে ডা: নাহিদকে বিদায়ী সংবর্ধনা প্রদান


308 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সুন্দরবন ব্লাড ডোনেশন সোসাইটির উদ্যোগে ডা: নাহিদকে বিদায়ী সংবর্ধনা প্রদান
নভেম্বর ৭, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সুন্দরবন ব্লাড ডোনেশন সোসাইটির উদ্যোগে সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো: নাহিদ হাসান কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার সকালে সোসাইটির পক্ষ থেকে এ সংবর্ধনা  প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরার সিভিল সার্জন ডা. মোঃ সালেহ আহমেদ, নবাগত আবাসিক মেডিকেল অফিসার ডা. মোঃ কামরুল ইসলাম, হাসপাতালের প্রধান অফিসসহকারী মো: আখতারুজ্জামান, ওয়ার্ড মাস্টার মো: কামরুজ্জামান, হেলত এডুকেটর ভোলা নাথ বৈদ্য, সুন্দরবন ব্লাড ডোনেশন সোসাইটির সভাপতি শেখ হাসানুজ্জামান, সহ-সভাপতি ডা: ইসরাইল হোসেন, সাধারণ সম্পাদক আরিফুর রহমান জেমস, কার্যকারী সদস্য মহিবুল্লাহ, হাসানুজ্জামান, আরিফুল ইসলাম, হাফেজ শেখ কামরুল ইসলাম, কমল বিশ্বাস, রফিকুল ইসলাম, জাকির হোসেন প্রমুখ।

সংবর্ধনা প্রদানকালে বিদায়ী আবাসিক মেডিকেল অফিসার বলেন, সাতক্ষীরার মানুষের জন্য সুন্দবন ব্লাড ডোনেশসন সোসাইটি অনেক অবদান রয়েছে। যখনই কোন মানুষের রক্তের প্রয়োজন হয়েছে এ সংগঠন তা পূরন করেছে। বর্তমানে এধরনের স্বেচ্ছাসেবী সংগঠনের বড় অভাব।  তিনি সংগঠনের সাফল্য কামনা করে বলেন, আমি যত দুরে যাই না কেন আপনাদের পাশে আছি থাকবো। পরে সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট দিয়ে বিদায়ী আবাসিক মেডিকেল অফিসার কে সম্মাননা প্রদান করা হয়।