সুন্দরবন রিভার ভিউ ঘাট উদ্বোধন করলেন ডিআইজি


146 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সুন্দরবন রিভার ভিউ ঘাট উদ্বোধন করলেন ডিআইজি
জানুয়ারি ২, ২০২২ ফটো গ্যালারি সুন্দরবন
Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট ::

সাতক্ষীরার সুন্দরবন সংলগ্ন মুন্সীগঞ্জে জেলা পুলিশের পক্ষ থেকে রিভার ভিউ ঘাট উদ্বোধন করা হয়েছে। রবিবার সকাল ১১টায় শ্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ মালঞ্চ নদীর তীরে নবর্নিমিতি এই ঘাট উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ: মহিদ উদ্দিন পিপিএম (বার)। বেলুন ও পায়রা উড়িয়ে এবং ফিতা কাটার মাধ্যমে ঘাটটি উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার), কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ, সহকারী কমিশনার (ভূমি) মো: শহীদুল্ল্যাহ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াহিদ মুর্শেদ, ওসি তদন্ত কাজী শহিদুল ইসলাম প্রমুখ।

ঘাট উদ্বোধন শেষে ডিআইজি ড. খ: মহিদ উদ্দিন সাংবাদিকদের প্রশ্নের জাবাবে বলেন, এখানে পুলিশের একটা আধুনিক গেষ্ট হাউজ নির্মাণ করা হবে। ইতোমধ্যে মুন্সীগঞ্জে একটি পুলিশ ফাঁড়ী নির্মাণের জন্য প্রস্তবনা পাঠানো হয়েছে। এছাড়া শ্যামনগর উপজেলা বাংলাদেশের সর্ববৃহৎ হওয়ায় দুইটি থানা করার প্রস্তাবনা পাঠানো হবে বলে তিনি জানিন।

সুন্দরবন এলাকার অর্থনৈতিক বিষয়ে নিরাপত্তার লক্ষ্যে পুলিশ বাহিনী সব সময় কাজ করে যাবে। এসময় ডিআইজি ড. খ: মহিদ উদ্দিন সুন্দরবনের কলাগাছিয়াসহ বিভিন্ন স্পটগুলো ভ্রমন করেন।

#