সুয়ারেজের গোলে বার্সার জয়


82 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সুয়ারেজের গোলে বার্সার জয়
অক্টোবর ৩, ২০১৯ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

ক্যাম্প ন্যুতে চোখ ছিল লিওনেল মেসির দিকে। বার্সার সেরা তারকা খেলবেন কি-না সেই প্রশ্নের উত্তর আগে পাওয়া যায়নি। খেললেও বরুসিয়া ডর্টমুন্ডের মতে দ্বিতীয়ার্ধে খেলবেন কি-না সেই প্রশ্নও ছিল। তবে মেসি ঘরের মাঠে ইতালি জায়ান্ট ইন্টার মিলানের বিপক্ষে শুরু থেকেই খেললেন। তবে শরীরের আড়মোড় ভাঙার আগেই গোল খেয়ে যায় তার দল। শেষ পর্যন্ত লুইস সুয়ারেজের জোড়া গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা।

বার্সা সমর্থকরা হয়তো তখনও সিট খুঁজে বসতে পারেননি। টিভি পর্দায় চোখ রাখা ভক্তরা হয়তো পর্দাও খোলেনি। এরই মধ্যে গোল হজম করে বসে এরনেস্তো ভালভার্দের দল। ম্যাচের ২ মিনিটের মাথায় ইন্টার মিলানের আজেন্টিনা স্ট্রাইকার লওতারো মার্টিনেজ গোল করে দলকে এগিয়ে নেন। নিস্তব্ধ হয়ে যায় ক্যাম্প ন্যু। কাতালানরা সেই নিস্তব্ধতা নিয়েই প্রথমার্ধ শেষ করে।

এরপর দ্বিতীয়ার্ধে ত্রাতা হয়ে আসেন উরুগুয়ের বার্সা স্ট্রাইকার সুয়ারেজ। তিনি ম্যাচের ৫৮ মিনিটে গোল করে দলকে বিপদের হাত থেকে বাঁচান। সমতা এনে দেন দলকে। তাকে বলের জোগান দেন আর্তুরো ভিদাল। তবে বার্সার জন্য সমতা মানেই মান বাঁচানো নয়। বরং ঘরের মাঠে ড্র করে মাঠ ছাড়া মানেই লজ্জার ব্যাপার। সুয়ারেজ ‌ম্যাচের ৮৪ মিনিটে দলকে সেই লজ্জা থেকে বাঁচান। দলকে চ্যাম্পিয়নস লিগের প্রথম রাউন্ডে নিজেদের দ্বিতীয় ম্যাচে ইন্টারের বিপক্ষে এনে দেন জয়।

এর আগে বার্সা চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের প্রথম ম্যাচে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে সমতা নিয়ে মাঠ ছাড়ে। মেসি ওই ম্যাচে ইনজুরি কাটিয়ে দ্বিতীয়ার্ধে মাঠে নামেন। কিন্তু দলকে জয় উপহার দিতে পারেননি তিনি।