সূজনশীল মেধা অন্মেষণ প্রতিযোগিতায় কুমিরা স্কুল প্রথম


525 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সূজনশীল মেধা অন্মেষণ প্রতিযোগিতায় কুমিরা স্কুল প্রথম
মার্চ ২২, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মোঃ মাহাফুজুর রহমান মধু, পাটকেলঘাটা ::

পাটকেলঘাটায় কুমিরা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা সাতক্ষীরা জেলা সূজনশীল মেধা অণে¦ষণ প্রতিযোগিতা’১৭ চারটা ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করার গৌরব অর্জন করেছে। বিদ্যালয়ে প্রধান শিক্ষক বাবু সূকৃতি রায় পৃষ্টপোশকতায় ও সহকারী শিক্ষক মফিদুল ইসলাম (গণিত) ও সজীবদ্দৌলা (ইংরেজী) নেতৃত্বে এই বছরে চারজন শিক্ষার্থী প্রথম হয়েছে।

দশম শ্রেনী পূথা ভট্রাচার্য (ভাষা ও সাহিত্যে),নবম শ্রেনী বাধন ঘোষ (বাংলাদেশ মুক্তিযোদ্ধা),৮ম শ্রেনি যাবিন তাসনিম ইরা (ভাষা ও সাহিত্যে),একই শ্রেনি হুমাইয়ারা লতা(বাংলাদেশ মুক্তিযোদ্ধা) বিষয়ে গৌরমময় সাফল্য কৃত্বিত্ব রেখেছে।

প্রতিবছর তালা উপজেলা পর্যায়ে কৃতিত্বে সাথে বিভিন্ন প্রতিযোগিতায় সাতক্ষীরা জেলার শতবছরের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ পাটকেলঘাটা কুমিরা ববহুমুখী মাধ্যমিক বিদ্যালয় সাফল্যে লাভ করে।

যার আদলে উপজেলা থেকে ৫জন শিক্ষার্থী বিজয়ী হয়ে জেলা পর্যায়ে ৪জন সেরা মেধাবী হিসেবে স্বাক্ষর বহন করেছে। এই সাফল্য জন্য বিদ্যালয়ের পরিচালনা পর্যাদের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারসহ অন্যান্য সদস্য আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। এই ঐহিত্যবাহী বিদ্যাপিঠে সাফল্য কামনা করেছেন।
##
পাটকেলঘাটায় দারিদ্র বিমোচনে নেতৃত্ব বিকাশ ও সামাজিক উন্নয়নমূলক প্রশিক্ষণ

পাটকেলঘাটায় দারিদ্র বিমোচন ফাউন্ডেশন উদ্যেগে নেতৃত্ব বিকাশ ও সামাজিক উন্নয়ন ২ দিন ব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার ও মঙ্গলবার তালা উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা মোঃ আঃ হালিমের সভাপতিত্বে ও উপজেলা দারিদ্র বিমোচন

সহকারী কর্মকর্তা রঘুনাথ দে পরিচালনায়, প্রধান অতিথি হিসেবে নেতৃত্ব বিকাশে বিভিন্ন আলোচনা রাখেন, সাতক্ষীরা জেলা অঞ্চলে উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) কর্মকর্তা বেগম ছাবিলা খাতুন, সহকারী হিসাব কর্মকর্তা মোঃ মাসুম, সহকারী দারিদ্র বিমোচন কর্মকর্তা সাজেদা বেগম, জয়দেব কুমার বিশ্বাস, মোঃ জামাত ইসলাম শেখ, মনোদিপ কুমার, ময়নুল ইসলাম, বিল্লাল রহমান প্রমুখ।
##