তালায় সেনা কর্মকর্তার মরদেহ হেলিকপ্টারে করে আনা হলো


1961 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় সেনা কর্মকর্তার মরদেহ হেলিকপ্টারে করে আনা হলো
অক্টোবর ৩১, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান তালা
হার্টের অপারেশন করাকালে অপারেশন থিয়েটারে মৃত্যুবরনকারী সেনা কর্মকর্তা শেখ আনিছুর জামানের মৃতদেহ তালার বাড়িতে আনা হয়েছে।

সোমবার বিকাল ৪টার সময় সেনাবাহিনীর একটি হেলিকপ্টারের মাধ্যমে তার মরদেহ আনা হয়।  হেলিকপ্টারটি নেহালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অবতরন করে। এসময় হেলিকপ্টার অবতরন দেখতে বিভিন্ন এলাকার হাজার হাজার উৎসুক নারী-পুরুষ ও শিশু ভিড় করে।

ভিড় সামলিয়ে জননিরাপত্তা নিশ্চিত করতে তালা থানা পুলিশ, সেনা সদস্য ও আনসার ব্যাটালিয়ন সদস্যরা বিশেষ পাহারার ব্যবস্থা গ্রহন করে। এছাড়া ফায়ার সার্ভিসের পক্ষ থেকে হেলিকপ্টারের নিরাপত্তার জন্য পদক্ষেপ গ্রহন করে।

জালালপুর ইউপি চেয়ারম্যান এম. মফিদুল হক লিটু জানান, উপজেলার জেঠুয়া গ্রামের মৃত. শেখ মোবারক এর পুত্র শেখ আনিছুর জামান (৪৫) চট্টগ্রামে সেনাবাহিনীর ১৯ ইসিবি এর সার্জেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

সাম্প্রতিক সময়ে তিনি হার্টের অসুখে আক্রান্ত হন। রোববার রাতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ওপেন হার্ট সার্জারির সময় অপারেশন থিয়েটারেই আনিছুর জামানের মৃত্যু হয়।

সোমবার সকালে ঢাকা ক্যান্টনমেন্টে মৃত সেনা কর্মকর্তার প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। বিকালে সেনাবাহিনীর বিশেষ হেলিকপ্টারযোগে মৃতদেহ নেহালপুর স্কুল মাঠে আনার পর সেখানে দ্বিতীয় দফা জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। নামাজে বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা, সেনা কর্মকর্তা ও সদস্য সহ বিভিন্ন শ্রেনি পেশার সহ¯্রাধিক মুসল্লি উপস্থিত ছিলেন।

এদিন রাতে শোকাহত পরিবেশে পারিবারিক কবরস্থানে আনিছুর জামানকে দাফন করা হয়।
##