সোশ্যাল মিডিয়াতেও সম্রাট রোনালদো!‌


358 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সোশ্যাল মিডিয়াতেও সম্রাট রোনালদো!‌
ডিসেম্বর ২৪, ২০১৬ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
ক্রিশ্চিয়ানো রোনালদো নিজেই বলেছেন ২০১৬ সালটা তার কাছে স্বপ্নের মত ছিল। এ বছরের জুলাইয়ের ইউরো কাপে পর্তুগালকে প্রথমবারের মত ফুটবলের মহাআসরে ট্রফি এনে দিয়েছেন তিনি।
ক্লাব জার্সিতেও তিনি নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। রিয়াল মাদ্রিদকে ১১ নম্বর চ্যাম্পিয়ন্স লিগ জেতালেন। এরপর সেদিন ক্লাব ওয়ার্ল্ড কাপেও রিয়ালকে এনে দিয়েছেন শিরোপা। বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়ে ফরাসী ফুটবল পত্রিকার দেওয়া ‘‌ব্যালন ডি ওর’‌ ট্রফিও মুঠোয় এনেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

অনেকেই মনে করছেন, ফিফা বর্ষসেরার দৌড়েও অন্য সকলকে ছাপিয়ে ফেভারিটের তালিকার শীর্ষে থাকবেন এই  পর্তুগিজ মহাতারকাই। বৃহস্পতিবার অবশ্য আরও একটা মুকুট মাথায় উঠল ‘‌সি আর সেভেন’‌ ‌এর। এই শিরোপা অবশ্যই একটু ভিন্ন ধরনের। এই গ্রহের সমস্ত ক্রীড়াবিদদের পিছনে ফেলে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার মুকুটটিও রোনালদোর পকেটেই থাকল। গোটা বছরে ফেসবুক ও ইনস্টাগ্রামে যে সব বার্তা পোস্ট করেছেন ক্রীড়াবিদরা তার ওপর একটি সমীক্ষা করে দেখা গিয়েছে ফেসবুকে পোস্ট করা সবচেয়ে জনপ্রিয় তিনটি বার্তাই রোনালদোর।

ইনস্টাগ্রামে করা সেরা পাঁচ পোস্টই ‘‌সি আর সেভেন’‌-‌এর। যার মধ্যে জনপ্রিয়তম যেটি সেটি প্রায় ৩ কোটি ৪ লক্ষ ‘‌নেটিজেন’‌ সোশ্যাল মিডিয়ায় আদান প্রদান করেছেন। ‌ ইউরো কাপ হাতে রোনাল্ডোর ছবি, নিজের জন্মদিনের পার্টি ছেলের সঙ্গে উদযাপন করছেন সেই ছবি এবং ইউরো জয়ের পর সপুত্র রোনাল্ডো মেতেছেন টিম পর্তুগালের সঙ্গে উৎসবে সেই ছবিটি।