সোশ্যাল মিডিয়ায় জমে উঠছে সালমান-ক্যাট রসায়ন!


632 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সোশ্যাল মিডিয়ায় জমে উঠছে সালমান-ক্যাট রসায়ন!
এপ্রিল ২৮, ২০১৭ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
এক সময়ের প্রেমিক-প্রেমিকার সম্পর্কের ইতি টেনে দিয়েছেন নিজেরাই। সময়ের সঙ্গে খুঁজে নিয়েছেন অন্য কোনও সঙ্গীকে। কিন্তু বড়পর্দায় আজও সেই জুটির কেমিস্ট্রি দেখতে মুখিয়ে থাকেন দর্শকরা। কথা হচ্ছে সালমান খান ও ক্যাটরিয়া কাইফের।

যাদের রিয়েল লাইফ প্রেমকাহিনি সমাপ্ত হয়ে গেলেও কবীর খানের আসন্ন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’-তে তাদের ফের একসঙ্গে দেখা যাবে। আর সেই জন্যই ফের এই জুটিকে নিয়ে উত্তপ্ত হচ্ছে তাদের ভক্ত্রা। সেই উত্তেজনা বৃহস্পতিবার আরও একটু উসকে দিলেন স্বয়ং সালমান খান।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই যে ভক্তদের সবচেয়ে কাছাকাছি পৌঁছে যাওয়া যায়, তা এতদিনে ভালই জেনে গিয়েছেন ক্যাটরিনা কাইফ। ফেসবুকে ফ্যানদের সঙ্গে গল্প করতে দারুণ ভালবাসেন বলিউড এই ডিভা। গত বছর নিজের জন্মদিনে ফেসবুকে হাতে খড়ি হয়েছিল তার। এবার ভক্তদের আরও একটি সারপ্রাইজ দিলেন তিনি। এবার শুধু ফেসবুকই নয়, ইনস্টাগ্রামেও দেখা যাবে তাকে।

এদিন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুললেন ক্যাট। আর তাকে সোশ্যাল মিডিয়ার নয়া এই দুনিয়ায় স্বাগত জানালেন সালমান খান। সালমান লিখেছেন, সবাই ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির টাইগ্রেসকে ইনস্টায় স্বাগত জানান।

ইতিমধ্যেই নিজের একটি ছবি পোস্টও করে ফেলেছেন ক্যাট। সেই সঙ্গে লিখেছেন, “নতুন শুরু, হ্যালো ইনস্টাগ্রাম। ” ২৪ ঘণ্টাও হয়নি ইতোমধ্যেই তার ফলোয়ারের সংখ্যা ৩ লক্ষেরও বেশি মানুষ তার প্রোফাইল ফলো করতে শুরু করে দিয়েছেন। শুধু তাঁর ফ্যানরাই নন, বলিউড তারকারাও তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

নতুন সোশ্যাল মিডিয়া যে দারুণ উপভোগ করছেন ক্যাটরিনা, তা নিজেই জানালেন অভিনেত্রী৷ বলছেন, “ফেসবুক ব্যবহার করতে বেশ ভালই লাগে। ইনস্টাগ্রামের কথাও অনেক দিন ধরে শুনছি। কিন্তু প্রোফাইল খোলা নিয়ে সেভাবে ভাবিনি। এবার ইচ্ছে হল তাই খুলে ফেললাম। ”

ক্যাটের ইনস্টাগ্রামে ‘এক থা টাইগার’-এর সিক্যুয়েলের নানা মুহূর্তের ছবি নিশ্চয়ই ধরা পড়বে। ফলে আরও একবার জমে উঠবে সালমান-ক্যাট রসায়ন। ভক্তদের অন্তত তেমনটাই আশা।