স্ট্যান্ডার্ড ব্যাংকের নিয়োগ পরীক্ষা স্থগিত


273 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
স্ট্যান্ডার্ড ব্যাংকের নিয়োগ পরীক্ষা স্থগিত
জানুয়ারি ২৯, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
প্রশ্ন ফাঁসের ‘গুজবে’ স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটডে ‘ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার’ (এমটিও) পদের নিয়োগ পরীক্ষা স্থগিত করেছে কর্তৃপক্ষ।

শুক্রবার বিকেল ৩টা থেকে সাড়ে ৪টা এই লিখিত পরীক্ষা হওয়ার কথা ছিল।  এর কয়েক ঘণ্টা আগে এসএমএস করে আবেদনকারীদের পরীক্ষা স্থগিতের বিষয়টি জানানো হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নাজমুস সালেহীন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “অনিবার্য কারণবশত এ পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরীক্ষার নতুন সময়সূচি পরে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।”

সাড়ে সাত হাজারের বেশি চাকরিপ্রত্যাশী ওই পদে আবেদন করেছিলেন জানিয়ে তিনি বলেন, বাংলাদেশ ইন্সটিটিউট অব ব্যাংক ম্যানেজেমেন্ট (বিআইবিএম) এই পরীক্ষা আয়োজনের দায়িত্বে রয়েছে। তারাই পরীক্ষার্থীর সঠিক সংখ্যা বলতে পারবে।

এ পরীক্ষার মধ্য দিয়ে কতোজনকে নিয়োগ দেওয়ার কথা ছিল- সে তথ্যও জানাতে পারেননি নাজমুস সালেহীন।

পরীক্ষা বাতিলের কারণ জানতে চাইলে তিনি বলেন, “পরীক্ষার প্রশ্ন ফাঁস হয়েছে বলে গুজব ছড়িয়ে পড়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে সমালোচনাও হচ্ছে বলে আমারা জানতে পেরেছি।”

এই প্রেক্ষাপটে বিআইবিএম ‘নিশ্চিত কোনো তথ্য দিতে না পারায়’ পরীক্ষা স্থগিত করা হয়েছে জানিয়ে ব্যবস্থাপনা পরিচালক বলেন, “আমরা কোনো বিতর্কে যেতে চাইনি।”

এ বিষয়ে বিআইবিএম-এর মহাপরিচালক তৌফিক আহমেদ চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও তাৎক্ষণিকভাবে পরীক্ষার্থী বা পদের সংখ্যা জানাতে পারেনিনি।