স্ত্রীর অত্যাচারে স্বামী ঘরছাড়া


320 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
স্ত্রীর অত্যাচারে স্বামী ঘরছাড়া
সেপ্টেম্বর ৯, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস এম আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা :
অবাক হলেও সত্য। কপিলমুনিতে মক্ষীরানী স্ত্রীর অত্যাচারে স্বামী বাবুল মোড়ল ও তার সাড়ে সাত বছরের শিশু সন্তানকে নিয়ে বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছে।
নিজ স্ত্রীর অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ করায় কাল হয়ে দাঁড়িয়েছে।  অসৎ চরিত্রের ঐ স্ত্রীর অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে নানান অভিযোগ করলেও স্বামী ফেরাতে পারেনি তার দুশ্চরিত্রা স্ত্রীকে। ফলে দিন দিন সে অপ্রতিরোধ্য হয়ে উঠেছে। এতে করে মক্ষীরানী খ্যাত ঐ স্ত্রীর বেপরোয়া আচরণ ও প্রতিকার চেয়ে অসহায় স্বামী বাবু মোড়ল স্বাক্ষরিত একটি অভিযোগ সাংবাদিক সহ কপিলমুনি ইউপি সদস্য বরাবর প্রেরণ করা হয়েছে।
প্রাপ্ত অভিযোগে জানাযায়, উপজেলার নাছিরপুর গ্রামের আসকর মোড়লের পুত্র বাবু মোড়ল এর সাথে পার্শ্ববর্তী তালা উপজেলার আঠারই গ্রামের জৈনক ব্যক্তির কণ্যার সহিত বিবাহ হয়। বিবাহিত জীবনে তাদের একটি পুত্র সন্তান জন্ম নেয়। সেই থেকে তাদের সুখের সংসার চলে আসছে। এমতাবস্থায় কিছু দিন  পূর্বে থেকে স্বামীর সরলতার সুযোগে তার স্ত্রী পর পুরুষের লালসায় আসক্ত হয়ে পড়ে। বুঝতে পেরে এ নিয়ে বাবু মোড়লের সাথে তার স্ত্রীর বিভিন্ন সময়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সে তার বাবার বাড়িতে চলে যায়। বিভিন্ন অযুহাতে ভয় দেখিয়ে বাবু মোড়লের কাছ থেকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়।
আর সেই থেকে তার স্ত্রী নিজের ইচ্ছামত দৌলতপুর, নওয়াপাড়া সহ বিভিন্ন জায়গায় স্বামীর অজান্তে বাসা ভাড়া করে জীবন যাপন করতে থাকে। এক পর্যায়ে  বাবু মোড়ল খোঁজ পেয়ে অনেক কষ্টে তার স্ত্রীকে বুঝিয়ে আবার কপিলমুনিতে নিয়ে এসে একত্রে বসবাস শুরু করে।  কিন্তু আবারও তার স্ত্রী স্বামীর চোখে ধুলা দিয়ে অনৈতিক কর্মকান্ড শুরু করে দিয়েছে। আর প্রতিবাদ করায় তারই কিছু ভোগবান দুঃচরিত্র লোকের কথা মত সাড়ে সাত বছরের পুত্র সহ স্বামী বাবু মোড়লকে ঘর থেকে বের করে দিয়েছে। অসহায় বাবু মোড়ল তার পুত্র সন্তানকে নিয়ে বিচারের আশায় মানুষের দ্বারে দ্বারে ঘুরছে।
সুত্র জানায়, বর্তমানে বাবু মোড়লের স্ত্রী যে বাড়িতে অবস্থান করছে ও কয়েকটি বাড়িতে কাজ করানোর নামে ঐ সব বাড়ির মালিকেরা ঐ মহিলার সাথে শারিরীক সম্পর্ক গড়ে তুলেছে বলে অভিযোগ উঠেছে। ফলে বাবু মোড়ল একটি লিখিত অভিযোগ স্থানিয় সাংবাদিক সহ প্রশাসন বরাবর প্রেরণ করেছে। এ ব্যাপারে বাবু মোড়ল তার স্ত্রী পুত্র সন্তানকে নিয়ে অতীতের সব স্মৃতি ভূলে গিয়ে পূনরায় একত্রে বসবাস করার জন্য প্রশাসন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের হস্তক্ষেপ কামনা করেছেন।
পাইকগাছা প্রতিনিধি