স্নায়ুক্ষয়ী টাইব্রকোরে সেমিতে মেসিরা


424 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
স্নায়ুক্ষয়ী টাইব্রকোরে সেমিতে মেসিরা
জুন ২৭, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্নায়ুক্ষয়ী টাইব্রেকারে সেমিতে মেসিরা

 

 

কোপা আমেরিকার সেমিফাইনালে উঠে গেছে আর্জেন্টিনা। কোয়ার্টার ফাইনালে তারা হারিয়েছে কলম্বিয়াকে। খেলার মূল সময়ে গোল পায়নি কোনো দল। কলম্বিয়ার অতিরিক্ত রক্ষণাত্মক ফুটবল খেলার কারণেই মূলত এটি হয়েছে। শেষমেষ খেলার ফলাফল আসে স্নায়ুক্ষয়ী টাইব্রেকার থেকে। ৪-৫ গোলের জয় পায় আর্জেন্টিনা।
টাইব্রেকার ছিলো নাটকীয়তায় ভরপর। দুই দলই প্রথম তিনটি করে শট গোলে পরিণত করে।কলম্বিয়ার হয়ে গোল করেন জেমস রদ্রিগেজ, রাদামেল ফ্যালকাও, হুয়ান কুদরাদো। আর্জেন্টিনার হয়ে লক্ষ্যভেদ করেন লিওনেল মেসি, এজিকিয়েল গায়ার ও এভার বানেগাও।
চতুর্থ শটে গিয়ে মিস করে কলম্বিয়া। তবে আর্জেন্টিনার এজিকিয়েল লাভেজ্জি ঠিকই গোল করে দেন। ৩-৪ ব্যবধানে এগিয়ে যায় আর্জেন্টিনা।
পঞ্চম শটে গিয়ে উল্টোটা হয়। আর্জেন্টিনা মিস করে। কিন্তু গোল পায় কলম্বিয়া। পাঁচ শট শেষে দুই দল আবার সমতায় ৪-৪ গোলে। শেষ পর্যন্ত খেলা গড়ায় সাডেন ডেথে।
সাডেন ডেথে গিয়ে আর্জেন্টাইন গোলরক্ষক সার্জিও রোমেরো কলম্বিয়ার শট ঠেকিয়ে দিয়ে আর্জেন্টিনাকে জয়ের খুব কাছে নিয়ে যান। কিন্তু নাটক শেষ হয়নি তখনও! মার্কোস রোহো বল মেরে দেন ক্রসবারে। নষ্ট হয় আর্জেন্টিনার সুযোগ।