স্বপ্নপুরী বানালেন নেইমার!


313 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
স্বপ্নপুরী বানালেন নেইমার!
নভেম্বর ১৯, ২০১৬ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
বিলাসবহুল একটি স্বপ্নপুরী তৈরি করেছেন ব্রাজিলিয়ান ফুটবলা তারকা নেইমার। তবে বাড়ি না বলে সেটিকে বিশালাকার প্রাসাদ বললেই মানাবে ভাল।‌ আর এই প্রাসাদকে যদি পৃথিবীর সপ্তম আশ্চর্যের একটির মধ্যে তুলনা করা হয় তাহলেও কিন্তু ভুল হবে না।‌

নেইমারের এই বিশালাকার প্রাসাদে বলা যায় সবই আছে। কোন কিছুরই কমতি নেই।‌ ব্রাজিলের রিও ডি জেনিরোর মূল শহর থেকে কিছুটা বাইরে পোর্তোবেলোয় ৬ হাজার ২৬৫ বর্গ মিটারের এই ম্যানশন। খুব সুন্দর করে সাজানো গোছানো এই ম্যানশন। যেন স্বপ্নপুরী।

ছয়টি স্যুট আছে বার্সেলোনা ফরোয়ার্ড নেইমারের এই নতুন বাড়িতে। আরও বিস্ময়ে মুগ্ধ হবার কারণ হল, সমুদ্র সৈকত থেকে বাড়ি পর্যন্ত রয়েছে লম্বা এক সেতু। সেতু থেকে সৈকতে আসার পথটিও এককথায় নয়নাভিরাম।

হেলিকপ্টারে করে প্যালেসে যাবার জন্য আছে হেলিপ্যাডও। নতুন বাড়িতে এক নয়নাভিরাম পরিবেশের মধ্যে রয়েছে একটি টেনিস কোর্ট আর সুইমিং পুলও। তবে ব্রাজিলের ক্রীড়া দৈনিক ও গ্লোবের প্রতিবেদন অনুযায়ী বাড়িটি নেইমারের বিলাসী সম্পদের তালিকায় নতুন একটি সংযোজন মাত্র।

২৪ বছর বয়সী ব্রাজিল তারকা যে এরই মধ্যে ২৫ মিটার লম্বা একটি প্রমোদতরী ও একটি জেটেরও মালিক। যে দুটির মূল্য যোগ করলে দাঁড়ায় ৭৫ লাখ ইউরো।