স্বাধীন বাংলা ফুটবল দলের খেলোয়াড় খালেক আর নেই


137 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
স্বাধীন বাংলা ফুটবল দলের খেলোয়াড় খালেক আর নেই
জুন ১৫, ২০১৯ খেলা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
স্বাধীন বাংলা ফুটবল দলের কৃতী খেলোয়াড় বীর মুক্তিযোদ্ধা সাতক্ষীরা জেলা শহরের লস্করপাড়া মহল্লার আবদুল খালেক ওরফে হাজি খালেক ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে —- রাজেউন)। তার বয়স হয়েছিল ৭৫ বছর।

তিনি দীর্ঘদিন যাবত অসুস্থ ছিলেন। স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্য হিসেবে তিনি ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। মুক্তিযুদ্ধে ফুটবল খেলোয়াড় হিসেবে বীরত্বপূর্ন অবদানের জন্য তাঁকে ও স্বাধীন বাংলা ফুটবল দলকে বিশেষ সম্মাননা জানিয়েছিল বাফুফে।

শুক্রবার রাতে সাতক্ষীরার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তিনি বার্ধক্যজনিত নানা রোগ জটিলতায় ভুগছিলেন। হাজি খালেক ছিলেন সাতক্ষীরা ফুটবল জগতের এক উজ্জ্বল নক্ষত্র। কিংবদন্তী খেলোয়াড় হিসাবে তিনি ছিলেন সবার অগ্রজ এবং সবার প্রিয়। তার মৃত্যুতে সাতক্ষীরার ক্রীড়া জগতে শোকের ছায়া নেমে এসেছে। তিনি পাঁচ পুত্র ও তিন কন্যা সন্তানের জনক।

শনিবার কাটিয়া লস্করপাড়ায় নিজ বাড়ি ও সদর উপজেলার মাহমুদপুরে পৈতৃক বাড়িতে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় স্বাধীন বাংলা ফুটবল দলের এই কিংবদন্তী খেলোয়াড়কে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

##

শোক বার্তা

           স্বাধীন বাংলা ফুটবল দলের কিংবদন্তী খেলোয়াড় ও বীর মুক্তিযোদ্ধা, সাতক্ষীরার ফুটবল জগতের উজ্জ্বল নক্ষত্র আলহাজ্ব আব্দুল খালেক (হাজী খালেক) দীর্ঘদিন অসুস্থ থাকা অবস্থায় গতকাল ১০:৩০মিনিটে স্থানীয় হাসপাতালে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহে........... রাজেউন)।

তাঁর মৃত্যুতে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান সহ সকল কর্মকর্তা সদস্য ও খেলোয়াড়দের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হল।