স্বামীর সঙ্গে ঝামেলা মীমাংসার কথা বলে নিয়ে গণধর্ষণ


213 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
স্বামীর সঙ্গে ঝামেলা মীমাংসার কথা বলে নিয়ে গণধর্ষণ
নভেম্বর ২৫, ২০১৯ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

ধামরাইয়ে স্বামীর সঙ্গে ঝামেলা মিটিয়ে দেওয়ার কথা বলে এক গৃহবধূকে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার সোমখভাগ ইউনিয়নের একটি গ্রামে ওই ঘটনায় রোববার গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা করেছেন। তবে পুলিশ সন্ধ্যা পর্যন্ত কাউকে প্রেপ্তার করতে পারেনি।

মামলা সূত্রে জানা যায়, বিয়ের কিছুদিন পর শ্বশুরবাড়ির লোকজন যৌতুকের জন্য মারধর করতে থাকলে ওই গৃহবধূ বাবার বাড়িতে চলে যান। শনিবার বিকেলে গৃহবধূ স্বামীর বাড়িতে আবার ফিরে এসে দেখেন তার ঘরে তালা ঝুলছে। এ সময় শাশুড়ির কাছে চাবি চাইলে তিনি চাবি দিতে অস্বীকৃতি জানান। সন্ধ্যার দিকে পাশের গ্রামের আব্দুল আলীর ছেলে তোফাজ্জল হোসেন ও এরশাদ গৃহবধূকে জানায় তার স্বামী নাছিম মেম্বারের বাড়িতে রয়েছে। এ সময় স্বামীর সঙ্গে তারা ঝামেলা মিটিয়ে দেবে বলে গৃহবধূকে তাদের সঙ্গে মেম্বার বাড়িতে যেতে বলে।

এই আশ্বাসে তাদের সঙ্গে ওই নারী মেম্বারের বাড়িতে যাওয়ার জন্য রওনা দেয়। কৌশলে এ দু’জন গৃহবধূকে একটি কলাবাগানে নিয়ে ধর্ষণ করে। ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, ওই গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।