স্বেচ্ছাচারিতা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে পল্লী বিদ্যুৎ সমিতির জিএমকে অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন


293 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
স্বেচ্ছাচারিতা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে পল্লী বিদ্যুৎ সমিতির জিএমকে অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন
জানুয়ারি ১২, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার রবীন্দ্রনাথ দাশের বিরুদ্ধে গ্রাহক হয়রানি, স্বেচ্ছাচারিতা, অনিয়ম ও ঘুষ-দুর্নীতির অভিযোগে এনে তাকে অবিলম্বে অপসারণের দাবিতে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে জেলার পাটকেলঘাটা থানার রাজেন্দ্রপুর গ্রামের বাসিন্দা ও সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক এলাকা পরিচালক সুশান্ত কুমার ঘোষ এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০১৪ সালের এপ্রিল মাসে আমাদের বাড়িতে বিদ্যুৎ সংযোগের আবেদন করা হয়।
কিন্তু দীর্ঘ প্রায় দুই বছর অতিবাহিত হলেও এখনো আমার বাড়িতে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়নি। এ ব্যাপারে ২০১৬ সালের ৯ জানুয়ারি আমি সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজারের কাছে জানতে চাইলে তিনি আমাকে গালিগালাজ করে তার অফিস থেকে বের করে দেন।

কিন্তু ঘুষ প্রদান করায় ২০১৫ সালের সেপ্টেম্বর মাসে আবেদন করেও বিদ্যুৎ সংযোগ পেয়েছেন আশাশুনির শিমুলবাড়িয়া গ্রামের রফিকুল ইসলাম ও হাজিপুর গ্রামের কামরুল ইসলাম।

সংবাদ সম্মেলনে আরো বলা হয়, বর্তমান জেনারেল ম্যানেজার রবীন্দ্রনাথ দাশের স্বেচ্ছাচারিতা, অনিয়ম ও ঘুষ-দুর্নীতিতে মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। তাকে অপসারণের দাবিতে ইতোমধ্যে পাটকেলঘাটায় একাধিক সভা-সমাবেশ-মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। তারপরও তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হচ্ছে না।
সংবাদ সম্মেলনে তিনি, সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার রবীন্দ্রনাথ দাশকে অপসারণে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।