সড়ক দুর্ঘটনায় ভূমিমন্ত্রীর ছেলেসহ নিহত ৬


274 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সড়ক দুর্ঘটনায় ভূমিমন্ত্রীর ছেলেসহ নিহত ৬
জানুয়ারি ৯, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুর উপর সড়ক দুর্ঘটনায় ভূমিমন্ত্রীর ছেলে শরীফ রানাসহ ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৬ জন।

শনিবার ভোর সাড়ে ৫টার দিকে বঙ্গবন্ধু সেতুর উপর পুর্ব পাড়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদের টাঙ্গাইল ও সিরাজগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে কনস্টেবল সেলিম রেজা, বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার গাড়ী চালক কনস্টেবল মকবুল হোসেন, ফায়ার সার্ভিসে সাব অফিসার মনির হোসেন, ফায়ারম্যান রফিকুল ইসলাম, মামুন হোসেন ও ফায়ার সার্ভিসের গাড়ীচালক ফরহাদ হোসেন এবং বগুড়া জেলার ঠনঠনিয়া গ্রামে মকবুল হোসেনের ছেলে আরিফুল হোসেন, একই গ্রামের কাসেম আলীর ছেলে আসরাফ আলীর নাম জানা গেছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এস আই আব্দুর রাজ্জাক জানান, শনিবার ভোর সাড়ে ৫টার দিকে বঙ্গবন্ধু সেতুর উপর পুর্ব পাড়ে একটি গরুভর্তি ট্রাকের সাথে অপর একটি ট্রাকের ধাক্কা লাগে। এ সময় ঘন কুয়াশার কারণে পাবনা থেকে ঢাকাগামী সরকার ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস দুঘটনা কবলিত ট্রাককে ধাক্কা দেয়। এরপর ৭/৮টি চলন্ত ট্রাকও দুর্ঘটনা কবলিত যানবাহনগুলোর সাথে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাসের এর যাত্রীসহ ৫ জন নিহত ও ১৬ জন আহত হয়।

এর মধ্যে ভূমিমন্ত্রী শামসুর রহমানের ছেলে শরীফ রানা পাবনা থেকে মাইক্রোবাসযোগে ঢাকা যাওয়ার পথে দুর্ঘটনা কবলিত হয়। পরে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন। পরে তার লাশ পরিবারের সদস্যরা গ্রামের বাড়িতে নিয়ে যায়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আকরামুজ্জামান জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যসহ দুর্ঘটনায় আহত ১৬ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক।