হঠাৎ ট্রাম্পের মুখে মোদি বন্দনা


237 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
হঠাৎ ট্রাম্পের মুখে মোদি বন্দনা
অক্টোবর ১৭, ২০১৬ প্রবাস ভাবনা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
হিন্দু সম্প্রদায়ের সবচেয় বেশি বাস ভারতে। মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প জানালেন, তিনি হিন্দু এবং ভারত দুটোরই বিরাট ভক্ত। তিনি প্রেসিডেন্ট হলে ভারত আমেরিকার হবে সবচেয়ে বড় বন্ধু। এখানেই শেষ নয়। ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসাতেও পঞ্চমুখ এই রিপাকলিকান প্রার্থী। খবর জি নিউজের।

ভারতীয় বংশোদদ্ভূতদের অনুষ্ঠান। সেখানে গিয়ে ভারতের প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ ডোনাল্ড ট্রাম্প।’ বললেন, ‘মোদি এক জন মহান ব্যক্তি। মোদির মতো উদ্যোগীর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি।’ তবে এখানেই থেমে যাননি ট্রাম্প। এর পরেই তিনি শুরু করে দেন ভারতীয় হিন্দুদের বন্দনা।

পরে একটি ভারতীয় টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে পাকিস্তান সন্ত্রাস নিয়েও মুখ খোলেন ট্রাম্প। তিনি বলেন, ভারত পাকিস্তানের মধ্যে সমস্যাটা জটিল। কদিন আগেই ভারতের অনেকে মারা গেছেন। আশা করি এই সমস্যা থাকবে না। সন্ত্রাস দমনেও ভারতকে পাশে নিয়ে লড়াইয়ের কথা বলেছেন ট্রাম্প।

তিনি বলেন, আমি প্রেসিডেন্ট হলে আমরা কট্টর ইসলামিক সন্ত্রাসকে দমন করব। ভারতের কাঁধে কাঁধ মিলিয়ে গোয়েন্দা তথ্য আদানপ্রদান করে আমরা জনগণকে বাঁচাবো।

গত কয়েকদিন ধরেই সমীক্ষা বলছিল, ভারতীয় বংশোদ্ভুতদের মধ্যে সমর্থন কমছে রিপাবলিকান প্রার্থীর। সমীক্ষা বলছে, ভারতীয় বংশদ্ভুতদের মাত্র সাত শতাংশ ট্রাম্পকে সমর্থন করছেন। হিলারি ক্লিনটনকে সমর্থন করছেন এর দশগুণ বেশি ভারতীয় বংশোদ্ভুত। তাই এখন প্রশ্ন উঠেছে, সমর্থনে জোয়ার আনতেই কি ট্রাম্পের এই হিন্দু তথা ভারত প্রেম?