হাসপাতাল ছাড়লেন ইউএনও ওয়াহিদা


193 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
হাসপাতাল ছাড়লেন ইউএনও ওয়াহিদা
অক্টোবর ১, ২০২০ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

হাসপাতাল ছাড়লেন দুর্বৃত্তদের হামলায় আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সাবেক নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম।

বৃহস্পতিবার দুপুরে সুস্থ হয়ে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হসপিটাল থেকে ছাড়া পান তিনি। এর তাকে মিরপুর সিআরপিতে (পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র বা সেন্টার ফর দ্য রিহ্যাবিলিটেশন অব দ্য প্যারালাইজড) নেওয়া হয়।

ইউএনওকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান এবং ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হসপিটালের অধ্যাপক জাহেদ হোসেন।

তিনি বলেন, ইউএনও ওয়াহিদার অস্ত্রোপচার শতভাগ সফল হয়েছে। তার শারীরিক পরিস্থিতি এখন ভালো। শক্তি ফিরে এসেছে। সামান্য বাকি আছে। সেজন্য সিআরপিতে রেফার করেছি।

অধ্যাপক জাহেদ হোসেন বলেন, সিআরপিতে ফিজিওথেরাপি নিলে আশা করি তার বাকি বলটুকুও ফিরে আসবে। আগামী দুই-এক সপ্তাহে পুরো সুস্থ হয়ে যাবেন।

এর আগে সকালে তিনি বলেন, ওয়াহিদা খানম হাত দিয়ে লিখতে পারেন। হাত নাড়াচাড়া করতে পারেন। তিনি এখন হাঁটছেন, খাচ্ছেন, কথা বলছেন। সামান্য দুর্বলতা আছে।

গত ২ সেপ্টেম্বর গভীর রাতে ঘোড়াঘাটে ইউএনও ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে ঢুকে তার ও তার বাবার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। উভয়েরই শরীর ও মাথায় আঘাত লাগে।

গুরুতর আহত অবস্থায় প্রথমে তাদের রংপুরের একটি বেসরকারি মেডিকেলে ভর্তি করা হয়। পরে দুপুরে ইউএনও ওয়াহিদা খানমকে বিমান বাহিনীর হেলিকপ্টারে ঢাকায় আনা হয়। পরে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তির পর ওয়াহিদা খানমের অস্ত্রোপচার সম্পন্ন হয়।