হৃদরোগে রাবি শিক্ষকের মৃত্যু


262 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
হৃদরোগে রাবি শিক্ষকের মৃত্যু
জানুয়ারি ২৮, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

রাবি প্রতিনিধি :
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পরিসংখ্যান বিভাগের প্রফেসর ড. মো. নাসের (৫৭) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার সকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী ও এক কন্যা রেখে গেছেন।
প্রত্যক্ষদর্শী ও বিভাগ সূত্রে জানা যায়, প্রফেসর আবু নাসের বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বিভাগে তার চেম্বারে আসেন। চেম্বারের দরজা খোলার সময় তিনি জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যান। এসময় তার নাক ও মুখ দিয়ে রক্ত বের হতে থাকে। পরে বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বিভাগের সভাপতি অধ্যাপক রিপতার হোসেনের বরাত দিয়ে জানা যায়, ‘বাদ আসর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গনে তার নামাজ-ই-জানাযা অনুষ্ঠিত হবে। পরে বাগেরহাট জেলায় তার নিজ গ্রামে তাকে দাফন করা  হবে বলে জানান তিনি।’
এদিকে প্রফেসর আবু নাসেরের মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মুহম্মদ মিজনউদ্দিন ও উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহানসহ বিশ্ববিদ্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।