হৃদরোগ বিশেষজ্ঞ ডা. জেহাদ খান করোনায় আক্রান্ত


190 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
হৃদরোগ বিশেষজ্ঞ ডা. জেহাদ খান করোনায় আক্রান্ত
মে ২২, ২০২০ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

কিশোরগঞ্জের রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের উপাধ্যক্ষ, ঢাকার ইবনে সিনা জেনারেল হাসপাতালের মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ কর্নেল (অব.) ডা. জেহাদ খান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

করোনা পরিস্থিতিতে ঢাকা ও কিশোরগঞ্জে চিকিৎসা তৎপরতায় নিয়োজিত থাকাকালীন আক্রান্ত হলেন তিনি। পরীক্ষায় করোনা রিপোর্ট পজিটিভ আসায় তাকে ২০ মে রাতে ঢাকার সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডা. জেহাদ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের শ্যালক।

ডা. জেহাদের বড় ভাই অধ্যাপক ডা. আনম নৌশাদ খান জানান, করোনাযোদ্ধা ডা. জেহাদ খান করোনায় আক্রান্ত হয়ে ঢাকার সিএমএইচ হাসপাতালে ভর্তি রয়েছেন। এর আগে তার মেয়ে ডা. আমিনা করোনায় আক্রান্ত হলেও এখন সুস্থ হয়েছেন। সবার কাছে ছোট ভাই জেহাদের রোগমুক্তির জন্য দোয়া কামনা করেন তিনি।

ডা. জেহাদ খান করোনায় আক্রান্ত হওয়ায় চিকিৎসক সমাজসহ জেলার সর্বস্তরের মানুষের মধ্যে উদ্বিগ্ন-উৎকন্ঠা বিরাজ করছে। জেলা বিএমএ, স্বাধীনতা চিকিৎসক পরিষদসহ বিভিন্ন সংগঠনের নেতারা ডা. জেহাদ খানের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন।

এর আগে তার ঘনিষ্ট সহকর্মী প্রখ্যাত রেডিওলজিস্ট মুক্তিযোদ্ধা ডা. মেজর (অব.) আবুল মোকারিম ১২ মে করোনায় আক্রান্ত হয়ে সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ডা. মোকারিম কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চরটেকী গ্রামের বাসিন্দা।