হেলিকপ্টার যোগে পাটকেলঘাটায় সেনা সদস্যের মরদেহ


4405 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
হেলিকপ্টার যোগে পাটকেলঘাটায় সেনা সদস্যের মরদেহ
জানুয়ারি ৮, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাটকেলঘাটা প্রতিনিধি:
বাংলাদেশ সেনাবাহিনী সদস্য সাতক্ষীরা তালা উপজেলার কাশিপুর গ্রামের কেরামত আলীর ছেলে কামাল হোসেন(৩০) শনিবার সন্ধা সাড়ে ৬টায় তার কর্মস্থল ময়মনসিংহে মারা যান।

তার ভাই জামাল উদ্দীন জানান, ময়মনসিংহে সেনাবাহিনীর শীতকালীন মহড়ার সময় বিদ্যুৎ স্পিষ্টে কামাল হোসেনের মৃত্যু হয়। সেনাসদস্য কামাল হোসেনের মরদেহ রবিবার বিকালে পরিবারের হাতে হস্তান্তর করেন।

রবিবার সেনা হেলিকপ্টার যোগেসেনা সদস্যের মরদেহ পাটকেলঘাটায় আনা হয়। বিকাল ৪টার দিকে পাটকেলঘাটা ফুটবল মাঠে সেনা হেলিকপ্টারটি অবতরন করে।

নিহত সেনা সদস্য কামাল হোসেনকে এক নজর দেখার জন্য বিভিন্ন এলাকার হাজার হাজার মানুষ ফুটবল ময়দানে সমবেত হয়।

হেলিকপ্টার থেকে নামানোর পর সেনা গাড়িতে করে গ্রামের বাড়ি কাশিপুরে নিয়ে আসা হয়। নামাজের জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানা গেছে সেনা সদস্য কামাল হোসেন ১৩ বছর পূর্বে সেনা বাহিনীতে যোগদান করেন । মৃত্যুকালে সেনা সদস্য কামাল হোসেন স্ত্রী ও ১৩ মাসের কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
##
পাটকেলঘাটায় স্কুল ছাত্রীর আতœহত্যা

তালা উপজেলার পাটকেলঘাটায় এক স্কুল ছাত্রীর আতœহত্যার ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাটকেলঘাটা কালীবাড়ী রোডের বাসিন্দা স্বর্ণকার ধননজয়ের কন্যা রিক্তা রায়(১৪) রবিবার সকাল ৭টার সময় সবার অজান্তে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আতœহত্যা করে। তার গ্রামের বাড়ী কেশবপুর উপজেলার চিংড়ী কোমরপুর।

রিক্তা পাটকেলঘাটার কুমিরা বহুমুখি মাধ্যমিক বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় গোল্ডেন পেয়ে নবম শ্রেনিতে ভর্তি হয়েছিল। পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ মহিবুল ইসলাম আতœহত্যার বিষয়টি নিশ্চিত করেন।
##