হোসাইনী দালানে বোমা হামলার প্রতিবাদে খুলনায় আঞ্জুমান-এ-পাঞ্জাতানীর মানববন্ধন


333 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
হোসাইনী দালানে বোমা হামলার প্রতিবাদে খুলনায় আঞ্জুমান-এ-পাঞ্জাতানীর মানববন্ধন
অক্টোবর ২৭, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

খুলনা ব্যুরো ঃ
২৩ অক্টোবর ঢাকায় হোসাইনী দালানে শোক মিছিলের প্রস্তুতিকালে আকস্মিক বোমা হামলার প্রতিবাদে আঞ্জুমান-এ-পাঞ্জাতানীর আয়োজনে মঙ্গলবার দুপুর ১২টা হতে ১টা পর্যন্ত নগরীর পিকচার প্যালেস চত্ত্বরে মানববন্ধন কর্মসূচী পালিত হয়। উক্ত কর্মসূচীতে খুলনা মহানগরীর শিয়া মুসলিম সম্প্রদায়ের শিশু, নারী ও পুরুষগণ স্বতস্ফুর্ত ভাবে অংশগ্রহণ করে অনাকাংক্ষিত ঘটনার তীব্র নিন্দা ও ঘৃণা প্রকাশ করেন।
মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন ইসলামী শিক্ষা কেন্দ্রের অধ্যক্ষ হুজ্জাতুল ইসলাম সৈয়দ ইব্রাহীম খলীল রাজাভী, হাওযা ইলমিয়া সাহেবুজ্জামান খালিশপুর এর অধ্যক্ষ হুজ্জাতুল ইসলাম সৈয়দ রেজা আলী যায়দী, ইসলামী শিক্ষা কেন্দ্রের শিক্ষক হুজ্জাতুল ইসলাম সৈয়দ সাজ্জাদ হোসাইন,  হুজ্জাতুল ইসলাম মোঃ আনিসুর রহমান, জনাব জাফর হোসাইন, এ্যাড. মোঃ আব্দুর রাজ্জাক, আঞ্জুমান-এ-পাঞ্জাতানীর সাধারণ সম্পাদক মোঃ ইকবাল প্রমূখ।
বক্তাগণ ঘটনার তীব্র নিন্দা জানান এবং সরকারের প্রতি ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
বক্তরা আরো বলেন, এ ধরণের ন্যাক্কারজনক বোমা হামলা করে শিয়া মুসলমানদের হৃদয়ে লালিত হোসাইনী আর্দশ ও শাহাদাতের চেতনাকে নিস্তব্ধ করা যাবেনা বরং স্ফুলিঙ্গের মত আরো প্রজ্জ্বোলিত হয়ে উঠবে।
মানববন্ধন কর্মসূচী থেকে সকল ধর্ম ও মতের উর্দ্ধে উঠে জাতীয় সম্প্রীতি বজায় ও ঐক্যবদ্ধভাবে এ ধরণের সন্ত্রাসীকর্মকান্ডকে প্রতিহত করার আহবান জানানো হয়।
মানববন্ধন শেষে মসলিম উম্মাহর বৃহত্তর ঐক্য ও শান্তি কামনা এবং ঘটনায় নিহতের মাগফিরাত ও আহতদের সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়।