১২ দিনের লড়াই শেষে বাসায় আজিজুল হাকিম


131 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
১২ দিনের লড়াই শেষে বাসায় আজিজুল হাকিম
নভেম্বর ২৫, ২০২০ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

পুরোপুরি শঙ্কামুক্ত অভিনেতা আজিজুল হাকিম। আজ সকাল ১১টা নাগাদ হাসপাতাল থেকে করোনামুক্ত হয়ে বাসায় ফিরছেন তিনি। খবরটি নিশ্চিত করছেন আজিজুল হাকিমের স্ত্রী নাট্য নির্মাতা জিনাত হাকিম।

তিনি বলেন, আজিজুল হাকিমের অবস্থা এখন অনেক ভালো। তার শ্বাসপ্রশ্বাস স্বাভাবিক। তবে কিছুটা শারীরিক দুর্বলতা রয়েছে। চিকিৎসকরা বলেছেন, এটা শিগগিরই ঠিক হয়ে যাবে। বাসায় ফিরলেও তাকে দীর্ঘ সময় বিশ্রামে থাকতে হবে।’

চলতি মাসের শুরুর দিকে করোনাভাইরাসে আক্রান্ত হন আজিজুল হাকিম। পরে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। করোনাভাইরাসের পাশাপাশি ৬১ বছর বয়সী এ অভিনেতা কয়েক বছর ধরে ডায়াবেটিসে ভুগছিলেন।

আজিজুল হাকিমের হাসপাতালে টানা ১২ দিন করোনার সঙ্গে লড়াই করার এ সময়টা উৎকণ্ঠায় ভোগছিলেন তার সহকর্মী ও আত্মীয় স্বজনরা। নিয়মিত খোঁজ খবর নিয়েছেন গণমাধ্যমকর্মীরাও। বাসায় ফিরে সমকালের সঙ্গে আলাপে তাদের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছে হাকিম পরিবার।

জিনাত হাকিম বলেন, ‘ স্রষ্টার প্রতি হাজার শোকরিয়া আজিজুল হাকিম আমাদের সবার মাঝে সুস্থ হয়ে ফিরেছেন। সেই সঙ্গে কৃতজ্ঞ বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালের প্রতি। বিশেষ করে ডাক্তার জামিল, ডাক্তার মহিউদ্দিন আহমেদের অক্লান্ত চেষ্টা আর আন্তরিকতার কথা আমাদের আজীবন মনে থাকবে। করোনার চলমান পরিস্থিতিতে সকলকে সাবধানতা অবলম্বন করার অনুরোধ জানিয়েছেন আজিজুল হাকিম। একই সঙ্গে গণমাধ্যমকর্মী যারা সার্বক্ষণিক খোঁজ খবর নিয়েছেন তাদের প্রতি ভালোবাসা।

এরআগে গত সপ্তাহে তারকা দম্পতি আজিজুল হাকিম-জিনাত হাকিম ও তাদের ছেলে মুহাইমিন রেদোয়ানের করোনা শনাক্ত হয়। এরপর তারা বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন। শেষ করোনা টেস্টে তাদের সবার ফলাফল নেগেটিভ এসেছে।

দেশের একজন প্রখ্যাত নাট্য অভিনেতা আজিজুল হাকিম। নব্বই দশকের শুরুর দিকে মঞ্চনাটকের মধ্য দিয়ে অভিনয়ে জগতে আসেন তিনি। তার স্ত্রী জিনাত হাকিমও একজন নাট্যকার ও নির্মাতা।