‘২০২৪ সালেও সরকার গঠন করবে আওয়ামী লীগ’


272 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘২০২৪ সালেও সরকার গঠন করবে আওয়ামী লীগ’
মার্চ ১১, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :

শুধু ২০১৯ সাল নয়, ২০২৪ সালেও জনগণের ভোটে আওয়ামী লীগ সরকার গঠন করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শুক্রবার সিরাজগঞ্জের কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে দুই দিনব্যাপী বিনামূল্যে চক্ষু শিবির ও ছানি অপারেশন কর্মসূচীর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ অন্ধকার থেকে আলোর দিকে যাচ্ছে। দেশ ও সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। আর ভাল কাজের ফল স্বরূপ সাধারণ মানুষ বিপুল ভোটে ২০১৯ সালের পরে ২০২৪ সালেও আবারও আওয়ামী লীগকে নির্বাচিত করবে। আর মানুষ পুড়িয়ে হত্যার ফলস্বরূপ মানুষ বিএনপি-জামায়াতকে বয়কট করেছে, ভবিষ্যতেও করবে।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। তৃণমূলর মানুষের মৌলিক চাহিদা নিশ্চিত করার লক্ষে শেখ হাসিনার সরকার কাজ করছে। এরই ধারাবাহিকতায় তৃণমূল মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য আমরা বদ্ধ পরিকর।

ন্যাশনাল আই কেয়ার ও স্বাস্থ্য অধিদফতর আয়োজিত চক্ষু শিবির ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বাসুদেব গাঙ্গুলী, স্বাস্থ্য বিভাগের মহা-পরিচালক অধ্যাপক দ্বীন মোহাম্মদ নুরুল হক, চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউটের পরিচালক অধ্যাপক গোলাম মোস্তফা, অতিরিক্ত পরিচালক ডা. এনায়েত হোসেন, জেলা প্রশাসক মো. বিল্লাল হোসেন, সিভিল সার্জন ডা. শহীদ মো. সাদিকুল, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, কাজিপুর পৌর মেয়র নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিল সিরাজী প্রমুখ বক্তব্য রাখেন।

এ চক্ষু শিবিরের মাধ্যমে প্রায় ৫ হাজার রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা, ওষুধ বিতরণ ও চোখের ছানি অপারেশন করা হয়।