২৮ নভেম্বর এয়ার ইন্ডিয়ার বিমান ছিনতাইয়ের হুমকি


280 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
২৮ নভেম্বর এয়ার ইন্ডিয়ার বিমান ছিনতাইয়ের হুমকি
নভেম্বর ২৩, ২০১৫ প্রবাস ভাবনা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভযেস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
এবার জঙ্গি নিশানায় এয়ার ইন্ডিয়া। আগামী ২৮ নভেম্বর শনিবার ভারত সরকারের নিজস্ব উড়ান সংস্থার বিমান ছিনতাই করা হবে বলে ফোনে হুমকি দেওয়া হয়েছে। শুক্রবার এয়ার ইন্ডিয়ার কল সেন্টারে ফোন করে নিজেকে আইএসআই সদস্য পরিচয় দিয়ে এ হুমকি দিয়েছে অজ্ঞাত ব্যক্তি।

অজ্ঞাতপরিচয় সেই কণ্ঠস্বর জানিয়েছে, ২৮ নভেম্বর উড়ান সংস্থার একটি বিমান ছিনতাই করা হবে।

এয়ার ইন্ডিয়ার তরফে খবরের সত্যতা স্বীকার করে সংস্থার মুখপাত্র জানান, ‘যে ফোন করেছিল সে নিজেকে আইএসআই সদস্য বলে পরিচয় দিয়েছে। সে জানিয়েছে, ২৮ নভেম্বর এয়ার ইন্ডিয়ার একটি বিমান ছিনতাই করা হবে।’

প্যারিস হামলার রেশ কাটতে না কাটতে এমন হুমকি ফোন পাওয়ার পর স্বাভাবিক ভাবেই প্রশাসনিক স্তরে শুরু হয়েছে তত্‍পরতা, জোরদার করা হচ্ছে বিমানবন্দরের নিরাপত্তা ব্যবস্থা। সতর্ক করা হয়েছে সিআইএসএফ কর্তপক্ষকে।

বিমান কর্তৃপক্ষের মুখপাত্র আরও জানান, ‘সব রকম সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।’ তাঁর বক্তব্য, এই ধরনের হুমকি পাওয়ার পর রুটিন মাফিক যে সমস্ত আগাম নিরাপত্তার বন্দোবস্ত করা হয়ে থাকে, এই ক্ষেত্রে তা-ই অনুসরণ করা হয়েছে। এছাড়া, হুমকি ফোনের জেরে এয়ার ইন্ডিয়ার তরফে থানের শ্রীনগর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। জানা গেছে, শুক্রবার শ্রীনগর অঞ্চল থেকেই ফোনটি এসেছিল।

সূত্র: এই সময়