২ জানুয়ারি খালেদা জিয়াকে মুক্ত করা হবে : ডা. জাফরুল্লাহ


195 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
২ জানুয়ারি খালেদা জিয়াকে মুক্ত করা হবে : ডা. জাফরুল্লাহ
ডিসেম্বর ৮, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্ট বিজয় অর্জন করবে। এরপর আইনি প্রক্রিয়ার মাধ্যমে ২ জানুয়ারি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে জাতীয়তাবাদী চালক দল আয়োজিত ‘নির্বাচন ব্যর্থ ও প্রশ্নবিদ্ধ হলে গণতন্ত্রের কী হবে?’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ডা. জাফরুল্লাহ আরও বলেন, নির্বাচন কমিশনের হলফনামা অনুযায়ী খালেদা জিয়ার আয় অর্ধেক কমেছে। অন্যদিকে সরকারের ইয়াবা উন্নয়ন, বিনা বিচারে হত্যার উন্নয়ন, গুমের উন্নয়ন, শাহাজান খানের নৈরাজ্যের উন্নয়ন জনগণ জানে। সরকারের চোখে ছানি পড়লেও জনগণ সবই দেখতে পায়।

ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ঐক্যফ্রন্টের বিজয় সুনিশ্চিত। ৩০ তারিখে নৌকা ডুবে যাবে। এই সরকারের মৃত্যুঘণ্টা বেজে গেছে। নির্বাচনকে নিজেদের হাতে রাখার চেষ্টা করলেও ব্যর্থ হবে সরকার। সবাইকে এলাকায় ফিরে গিয়ে প্রচার শুরু করতে হবে। ভোটকেন্দ্রে কোনো ভয় না পেয়ে শক্ত অবস্থানে থেকে বিজয় সুনিশ্চিত করতে হবে।

সামরিক বাহিনীকে উদ্দেশ করে ডা. জাফরুল্লাহ বলেন, আপনারা একটি বিশেষ প্রতিষ্ঠানের। কোনো দলের ক্যাডার নন। পুলিশ ও আমলা এক হয়েছে, সামরিক বাহিনী নয়। আপনারা জনগণের নিরাপত্তা দিন, দেশকে রক্ষা করুন।

আয়োজক সংগঠনের সভাপতি জসিম উদ্দিন কবিরের সভাপতিত্বে আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সাবেক ছাত্রনেতা কে এম রকিবুল ইসলাম রিপন ও ভাষা অনুষদ পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু।